Indian Idol – এর মঞ্চে বাংলার মেয়ে অরুনিতার গানে মন্ত্রমুগ্ধ বিচারকরা

চলছে জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডেল এর ১২ তম সিজন (Indian Idol 12)। আর এই সিজনে এই গান গেয়ে সবাইকে মুগ্ধ করে দিলেন বাংলার কন্যা অরুনিমা কাঞ্জিলাল (Arunima Kanjilal)। বিচারকের চেয়ারে থাকা হিমেশ রেশমিয়া ,নেহা কাক্কার এবং বিশাল দাদলানি এবং শোয়ে থাকা অতিথিরা অর্থাৎ পুনম ঢিল্লন ও পদ্মিনী কলাপুরিতার গান শুনে মুগ্ধ হলেন।

আসছে শনি রবিবার তার এই পারফরম্যান্স দেখানো হবে টিভিতে।এই দিন তাকে গাইতে শোনা যাবে ১৯৮২ সালের জনপ্রিয় ছবি “প্রেম রোগ” এর “মেরি কিসমাত মে তু সায়াদ” গানটি। আসল গানটি গেয়েছিলেন লতামঙ্গেসকার এবং সুরেশ ওয়াদকার যা বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে একটি মাইলফলক হয়ে দাঁড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

বনগাঁর মেয়ে অরুনিমা এর আগেও বিভিন্ন গানের মাধ্যমে অনেকের মন জয় করেছেন। কুমার শানু অল্কা ইয়াগ্নিক এবং উদিত নারায়ণের মত সংগীতশিল্পীরা ও তার প্রশংসা করেছেন।2013 সালে সারেগামাপা লিটল চ্যাম্প বাংলাতে বিজেতা হয়েছিলেন তিনি। সেখানেও হৈমন্তী শুক্লা, জয় সরকার এবং মহালক্ষী আইয়েরকে মুগ্ধ করেছিলেন তিনি। সারেগামাপা লিটল চ্যাম্প হিন্দিতেও অংশগ্রহণ করেছিলেন আগেই।

শুধু রিয়েলিটি শো নয় তিনি গানও গেয়েছেন।সম্প্রতি মুক্তি পাওয়া ওয়েবসিরিজ তানসেনের তানপুরাতে যদি তাকে চাই গানটি গেয়েছেন তিনি যার সুর দিয়েছেন জয় সরকার। ছোটবেলা থেকেই প্লে-ব্যাক সিঙ্গার হওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছেন অনুরিমা।ইন্ডিয়ান আইডলের এই মঞ্চ তাকে তার স্বপ্ন পূরণের দিকে কতটা এগিয়ে নিয়ে যেতে পারে সেটাই দেখার।