বিয়ে করতে এসে বউয়ের মুখ দেখেই আকূল কান্না স্বামীর, ভিডিও ভাইরাল

শুভ বিবাহ, যা দুই ভিন্ন পরিবেশের হৃদয়কে সুদৃঢ় করে এক বন্ধনে বেঁধে দেয়। আর এই বিয়ে ঘিরে সবার মধ্যেই থাকে আলাদা এক আনন্দ উদ্দীপনা। সে পূর্ব পরিচিত হোক বা ছাদনাতলায় প্রথম দেখা। বিয়ে করতে গিয়ে আমরা সচরাচর দেখি বরপক্ষকে আনন্দ হুল্লোড় করে আসতে, বরকে বিয়ে করতে, তারপর আবার আনন্দ হুল্লোড় করে বউকে নিয়ে ফিরে যেতে। তবে কনের বিদায় মুহূর্তে কনের বাড়িতে থাকে কান্নার রোল। আর এমন ঘটনাও কি কখনো দেখেছেন যেখানে নিজের মনের মানুষকে বিয়ের পিঁড়িতে দেখে আবেগে কেঁদে ফেলেছেন বর!

হ্যাঁ, এমনই এক আবেগপ্রবণ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ক্যামেরাবন্দি হওয়া মুহূর্ত কোন জায়গার তা সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। তবে এমন মুহূর্তের ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা আসল মনের মানুষ বলে আখ্যা দিয়েছেন ওই বরকনেকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, হিন্দু রীতি মেনে মন্ত্রোচ্চারণ করে বিয়ের সময় ছাদনাতলায় নববধূকে আনার পর পানপাতা সরিয়ে শুভদৃষ্টির সময় মনের মানুষকে লাল টুকটুকে বেনারসিতে দেখে চোখের জল বাঁধ মানেনি বরের। আর মালাবদলের আগেই সেই চোখের জল দেখে চোখে জল এলো বিয়ে হতে চলা স্ত্রীরও। আর সেই মুহূর্ত হয়ে উঠল আবেগপ্রবণ।

এমন একটি ভালোবাসার মানুষ পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার। ??♥️?

Soyeta Paul यांनी वर पोस्ट केले रविवार, १९ जानेवारी, २०२०

হাসি ঠাট্টার মাঝেই বিয়ে, এই সচরাচর রীতির বাইরে এমন আবেগপ্রবণ ঘটনা নজর কেড়েছে আপামর জনতার।