কোন রাশির মেয়েরা কেমন ছেলে পছন্দ করে, দেখে নিন তালিকা

How to Impress a Woman on Valentine`s Day

শুরু হয়ে গেছে ভালোবাসার মাস। সামনেই প্রেম দিবস। কিন্তু এই প্রেম ভালবাসার ক্ষেত্রে কিন্তু একটি বড় প্রভাব ফেলে রাশি।আপনার কি কোন নারীকে দেখে মনে ভালোবাসার অনুভূতি জেগেছে? ভালোবাসার মানুষটিকে প্রেম নিবেদন করতে চাইছেন ঠিকই,কিন্তু বুঝতে পারছেন না যে কিভাবে তাকে মনের কথা বলবেন? তাহলে একবার দেখে নিন রাশি অনুযায়ী আপনার ভালোবাসার মানুষটিকে কিভাবে প্রেম প্রস্তাব দিলে সে খুশি হবে, তার পছন্দ কি কি জেনে নিন।

Valentine`s Day Horoscope

এরিস বা মেষ :- এই রাশির জাতিকারা স্পষ্ট কথার পুরুষ পছন্দ করেন।তাই আপনি যদি তাকে প্রেম নিবেদন করতে চান সে ক্ষেত্রে গুছিয়ে আপনার মনে যা আছে বলে দিন।

টরাস বা বৃষ :- এই রাশির জাতিকারা সবকিছুতে একটু সময় দিতে পছন্দ করেন। কাজেই এই রাশির জাতিকাদের প্রেম নিবেদন করতে গেলে ধৈর্য ধরে প্রেমের কথা বলতে হবে।

জেমিনি বা মিথুন :- এই রাশির জাতিকারা জীবনকে উপভোগ করতে চায়। তারা এমন পুরুষ চান যারা তাকে আনন্দে ভরিয়ে রাখতে পারবেন। যদি আপনি সেটা পারেন তাহলে নিঃসন্দেহে এগিয়ে যান।

ক্যানসার বা কর্কট :- এই রাশির জাতিকারা প্রচন্ড আবেগপ্রবন হয়।তাই প্রেম নিবেদন করতে গেলে আগে তাকে যত্ন এবং সম্মান দিয়ে ভরিয়ে দিন।ভেবেচিন্তে এমন ভাবে কথা বলুন যাতে কোনোভাবেই তার আঘাত না লাগে।

লিও বা সিংহ :- এই রাশির জাতিকারা জন্মগত নেত্রী।তাদের আত্মসম্মানবোধ খুব বেশি হওয়ায় তাদের বিরক্ত লাগতে পারে, সেরকম কোনো কথা এড়িয়ে যান। স্পষ্টভাবে মনের কথা বলুন।

ভার্গো বা কন্যা :- এই রাশির জাতিকারা সুন্দরের পূজারীনী।শুধু বাহ্যিক নয় মনের দিক থেকেও যদি আপনি সুন্দর হন তবেই আপনি এই রাশির জাতিকাদের মন জয় করতে পারবেন।

লিব্রা বা তুলা :- বাহ্যিক দিক থেকে তাদের খুব ব্যালেন্সড মনে হলেও প্রেমের ক্ষেত্রে ভীষণ আবেগপ্রবণ এই রাশির জাতিকারা। তাই তাদের ওপর কোনো রকম চাপ সৃষ্টি না করে ধৈর্য ধরে মনের কথা বলুন।

স্করপিয়ন বা বৃশ্চিক :- এই রাশির জাতিকারা খুব চাপা স্বভাবের হয়।একমাত্র তাদের খুব কাছের মানুষ হয়ে উঠলেই তাদের মনের হদিশ পাওয়া যায়। এদের কাছ থেকে নিজের কোন কথা গোপন করবেন না। এদের ভালো বন্ধু হয়ে উঠতে পারলে আপনিও তাদের ভালোবাসার সঙ্গী হতে পারবেন।

স্যাজিটেরিয়াস বা ধনু :- রাশির জাতিকারা হাসিখুশি এবং খোলা মনে হয়।এই রাশির জাতিকা যদি আপনার সাথে খুব খোলামেলা ভাবে মেশে, সেক্ষেত্রে  আপনার জন্য গ্রিন সিগন্যাল আছে বলাই যায়।

 ক্যাপ্রিকর্ন বা মকর :- এরা ডিটেকটিভ মানসিকতা জাতিকা।তাই এদের মনের কাছে যেতে হলে আপনাকে নিজেকে একটু রহস্যময় করে তুলতে হবে।সেই রহস্যের সন্ধানে উনি আপনার আপনজন হয়ে উঠতেই পারে।

অ্যাকোয়ারিয়াস বা কুম্ভ :- এই রাশির জাতিকারা নিজেরাও খুব প্রতিভাবান হন এবং বুদ্ধিমান পুরুষ পছন্দ করেন। আত্মবিশ্বাস এবং বুদ্ধিমত্তা দিয়ে তাদের মন পাওয়া যাবে।

পাইসেস বা মীন :- এই রাশির জাতিকাদের একটিই দাবি, ভালোবাসা। ভালোবাসা দিয়েই আপনি এই রাশির জাতিকার মন জয় করতে পারেন।