জ্যোতিষশাস্ত্র মতে রাশি অনুযায়ী আপনার জন্য লাকি রং কোনটি দেখে নিন

Holi According to Zodiac

বাঙালি সবথেকে বড় দোল উৎসব আসছে। আগামী ২৮ শে মার্চ দোল আর ২৯ শে মার্চ হোলি। আবিরে আবিরে মেতে উঠবে চারিদিক। এই চারিপাশের সাথে আমাদের ভাগ্যের ও অনেক কিছু বদল ঘটতে চলেছে হোলিতে। জ্যোতিষশাস্ত্র মতে সময় অনুসারে মানুষের ভাগ্য পরিবর্তন হয়। এই দোলেও মানুষের ভাগ্য পরিবর্তন ঘটবে।

জ্যোতিষশাস্ত্র মতে কোন রাশির জাতক কোন রং এর আবির নিয়ে দোল খেলছেন তার ওপর সুখ সৌভাগ্য নির্ভর করে। তাই ১২ রাশির জাতক-জাতিকাদের  ভাগ্য পরিবর্তন করতে হলে, কোন রঙের আবির খেলা তাদের জন্য উপযুক্ত হবে জেনে নিন।

মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের হলুদ ও লাল রং দিয়ে দোল খেলা উচিত।এই দুই রঙের আবির বা রং ব্যবহার করলে মেষ রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের উন্নতি ঘটবে।

বৃষ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত গোলাপি,সবুজ ও নীল রং দিয়ে হোলি খেলা।

মিথুন রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত সবুজ ও সাদা রং দিয়ে হোলি খেলা। এই দুটি রং দিয়ে দোল খেললে তা উক্ত রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে।

কর্কট রাশি : এই রাশির জাতক-জাতিকাদের হলুদ ও সাদা রং দিয়ে হোলি খেলা উচিত। এর ফলে তাদের মন নিয়ন্ত্রণে থাকবে ও তারা সংযমী হবেন।

সিংহ রাশি : এই রাশির জাতক জাতিকাদের গোলাপি, হলুদ, সবুজ রঙ দিয়ে দোল খেলা উচিত। তাহলে এদের জীবনে শান্তি নেমে আসবে।

কন্যা রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত হলুদ ও সবুজ রঙ দিয়ে দোল খেলা। এর ফলে ভাগ্যের উন্নতি ঘটবে।

তুলা রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত সবুজ, নীল ও সাদা রঙ দিয়ে দোল খেলা। এর ফলে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে আনন্দ ও ভালোবাসার সৃষ্টি হবে।

বৃশ্চিক রাশি : এই রাশির জাতকরা গাঢ় লাল বা মেরুন রং ,হলুদ, নীল রং দিয়ে হোলি খেলতে পারেন। এই রংগুলি তাদের জন্য শুভ হবে।

ধনু রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত লাল ,সাদা, হালকা নীল রং দিয়ে দোল খেলা।

মকর রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত লাল, সাদা ,আকাশি রং ব্যবহার করে দোল খেলা।এর ফলে তাদের জীবনে সুখ সমৃদ্ধির বৃদ্ধি ঘটবে।

কুম্ভ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত নীল ও লাল রঙ ব্যবহার করে দোল খেলা।

মীন রাশি : এই রাশির জাতক-জাতিকাদের উচিত হলুদ ও সবুজ রং ব্যবহার করে দোল খেলা। এই রং এর ব্যবহারের ফলে তাদের ভাগ্যের বিশেষ উন্নতি ঘটবে।