‘হইচই এর কন্টেন্ট দেখলে পর্ন মনে হয়, বাড়িতে চালানো যায়না’, বিস্ফোরক অভিষেক চ্যাটার্জী

Hoichoi Contents Are No Less Than a Porn Claims Abhisekh Chatterjee

ইন্টারনেটের এই যুগে সাধারণের বিনোদনের কোনও অভাব নেই। নিত্য নতুন ওয়েব প্ল্যাটফর্ম খোলা হচ্ছে ভিন্ন ভিন্ন স্বাদের কনটেন্ট নিয়ে। আট থেকে আশি, টেলিভিশন ছেড়ে এখন মজেছে ওটিটি (OTT) প্ল্যাটফর্মে। ইদানিং তো আবার নতুন নতুন সিনেমাও ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে। আপামর দর্শক যেখানে ওটিটি প্ল্যাটফর্মের জয়গান গাইছেন, সেখানে টলিউড (Tollywood) অভিনেতা অভিষেক চ্যাটার্জী (Abhishek Chatterjee) মুখে শোনা গেল অন্য সুর।

টলিউডের এই বর্ষীয়ান সম্প্রতি একটি সাক্ষাৎকারে বাংলার হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্ম নিয়ে কথা বললেন। তার মতে, হইচইয়ে যে কনটেন্ট রয়েছে, তার মধ্যে বেশিরভাগটাই অ্যাডাল্ট দৃশ্যে ভরা। পরিবারের সঙ্গে বসে দেখা যায় না। যদিও অভিনেতা অবশ্য সময় সুযোগ পেলে একমাত্র হইচই প্ল্যাটফর্মেই নজর রাখেন। তবে তিনি হইচইয়ের কনটেন্ট নিয়ে বেজায় হতাশ। এগুলো কনটেন্ট নাকি পর্ন! বুঝেই উঠতে পারেন না অভিষেক।

আজকাল টলিউড থেকে বলিউড, এমনকি হলিউডেরও প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে স্বচ্ছন্দ বোধ করছেন। সেই জায়গায় দাঁড়িয়ে অভিষেক চ্যাটার্জীকেও প্রশ্ন করা হয়েছিল তার পছন্দের ওয়েব প্ল্যাটফর্ম কোনটি বা তিনি সবথেকে বেশি কোন প্ল্যাটফর্মে চোখ রাখেন। অভিষেক সটান হইচই এর নাম নেন। জানান তিনি কাজের ফাঁকে সময় পেলে হইচইয়ের কনটেন্ট দেখেন।

তারপরেই কার্যত হইচইকে তুলোধোনা করলেন তিনি। বললেন, “হইচইয়ের কন্টেন্টে পর্ন বেশি! পরিবার নিয়ে বাড়িতে দেখা যায় না।” তার মধ্যে থেকেই যেগুলো ভাল কন্টেন্ট বলে মনে হয়, তিনি সেগুলিই দেখেন। প্রসঙ্গত, অভিষেকের এই মন্তব্য বিতর্কিত হলেও তিনি কিন্তু নেটিজেনদের একটা বড় অংশকে নিজের পাশে পেয়েছেন। শুধু হইচই কেন? একাধিক ওয়েব প্ল্যাটফর্মের কনটেন্ট পরিবারের সঙ্গে বসে দেখা যায় না বলেই মত নেটিজেনদের একটা বড় অংশের।

আরও পড়ুন : অভিষেকের বিবাহবার্ষিকী, ১৩ বছর পর প্রকাশ্যে এল গুনগুনের ড্যাডির বিয়ের ছবি

আবার নেটিজেনদের একটা বড় অংশ অভিষেককে সেই সমস্ত ওয়েব সিরিজ বা সিনেমার কথা মনে করিয়ে দিতে চেয়েছেন যেগুলির কন্টেন্ট ভালো, যার গল্পের জোর আছে। সেখানে নেই অহেতুক কোনও সাহসী দৃশ্য। আছে শুধু দুর্দান্ত গল্প আর অভিনয়। অভিষেকও অবশ্য সেই একই কথাই বলতে চেয়েছেন। অভিষেকের এই মন্তব্যের জেরে এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে জোর বিতর্ক চলছে।

আরও পড়ুন : ‘আজকাল স্টার না হয়েও অনেকে নিজেকে সুপারস্টার ভাবে’, অভিষেক চট্টোপাধ্যায়