“মিঠাই” থেকে প্রিয়ম চক্রবর্তীকে বাদ দেওয়া হল কেন, অবশেষে প্রকাশ্যে এল আসল কারণ

বর্তমানে ধারাবাহিকের জগতে সর্বশ্রেষ্ঠ অবস্থানে রয়েছে জি বাংলার “মিঠাই”। এই ধারাবাহিকটির জনপ্রিয়তা প্রথম থেকেই ছিল তুঙ্গে। দিন প্রতিদিন ধারাবাহিকের জনপ্রিয়তা বেড়েছে বৈ কমেনি। বিগত প্রায় পাঁচ সপ্তাহেরও বেশি সময় ধরে টিআরপির নিরিখে স্টার জলসা এবং জি বাংলার অন্য সকল ধারাবাহিককে পেছনে ফেলে দিয়ে সর্বোচ্চ অবস্থান ধরে রেখেছে “মিঠাই”।

ধারাবাহিকের প্রধান আকর্ষণ “মিঠাই” এবং তার “উচ্ছে বাবু” অর্থাৎ “সিদ্ধার্থ” এর অনস্ক্রিন কেমিস্ট্রি। না, আর পাঁচটা ধারাবাহিকের মতো নায়ক-নায়িকার প্রেম নির্ভর নয় এই ধারাবাহিক। বরং নায়ক-নায়িকার সংঘাতকে কেন্দ্র করেই এগিয়ে চলেছে গল্পের গতিপথ। “তুফান মেল মিঠাই” এবং “উচ্ছে বাবু সিদ্ধার্থ” এর দুষ্টু-মিষ্টি, খুনসুটিতে ভরা দাম্পত্য সম্পর্ক দর্শককে বেশ আকর্ষণ করে। তাই বলে এই নয় যে ধারাবাহিকের অন্যান্য চরিত্রগুলি গুরুত্বহীন!

“মিঠাই” ধারাবাহিকের “মোদক পরিবার” এর মতো পরিবার পাওয়ার স্বপ্ন থাকে প্রতিটি বাঙালির। যৌথ পরিবারের প্রত্যেক সদস্যের হাসি-মজা, খুনসুটি-ঠাট্টায় মেতে থাকার আনন্দটুকু যেন প্রতিটি দর্শক উপভোগ করেন ওই ৮ – ৮.৩০ এর স্লটটুকুতে। এই পরিবারের অন্যতম সদস্য “শ্রীনন্দা ঘোষ” সম্পর্কে তিনি “সিদ্ধার্থ” এর পিসতুতো দিদি। “শ্রীনন্দা” বা “নন্দা”র চরিত্রে বর্তমানে অভিনয় করছেন কৌশাম্বী চক্রবর্তী।

Prriyam Chakroborty

তবে ধারাবাহিকটি যখন শুরু হয় তখন “নন্দা”র চরিত্রে অভিনয় করছিলেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী। “নন্দা”র চরিত্রে প্রিয়মের অভিনয় দর্শক বেশ পছন্দও করছিলেন। তবে আচমকাই চ্যানেল কর্তৃপক্ষ প্রিয়মকে সরিয়ে দিয়ে তার জায়গায় কৌশাম্বীকে (Kaushambi Chakraborty) “নন্দা”র চরিত্রে নির্বাচিত করে। স্টার কাস্টের এমন পরিবর্তন স্বভাবতই প্রিয়মের অনুরাগীরা মেনে নিতে পারেননি। এই নিয়ে সোশ্যাল সাইটে জোর তরজাও শুরু হয়েছিল।

প্রিয়মকে কেন সরিয়ে দেওয়া হলো? সেই নিয়ে সকলেই প্রশ্ন তুলছিলেন। এতদিনে অবশ্য অভিনেত্রী প্রিয়মের তরফ থেকে কোনও জবাব মেলেনি। তবে সম্প্রতি জনৈক নেটিজেন প্রিয়মের ইনস্টাগ্রাম ওয়ালে কমেন্ট করে জানতে চান, “হঠাৎ তোমাকে মিঠাই সিরিয়াল থেকে চেঞ্জ করে দিল কেন? ওই চরিত্রটা তোমাকেই ভালো মানিয়েছিল.. দিদি হিসাবে খুব ভালো লাগছিল, কেন পালটে দিল?”

সেই প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী প্রিয়ম। তিনি নেটিজেনের প্রশ্নের উত্তরে লিখেছেন, ওরা আমাকে বাদ দেয়নি, “আমি একটু অসুস্থ হয়ে পড়েছিলাম তাই আমিই কাজটা ছাড়তে বাধ্য হয়েছিলাম। আমার কাজ তোমার ভালো লেগেছে জেনে খুব খুশি হয়েছে, আবার নতুন কোনও রূপে নতুন ভাবে কোথাও দেখা হবে..পাশে থেকো”। অভিনেত্রী আরও জানিয়েছেন যে তিনি বর্তমানে সুস্থ আছেন। শীঘ্রই ধারাবাহিকে ফেরার আশ্বাসও দিয়েছেন অনুরাগীদের।