এই একটি শর্ত মানলেই ডেটে নিয়ে যাবে শ্রীলেখা মিত্র, খোলাখুলি জানিয়ে দিলেন অভিনেত্রী

Sreelekha Mitra Date

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) সোশ্যাল সাইটে বরাবর বেশ অ্যাকটিভ থাকেন। ৯০ এর দশকের এই অভিনেত্রীকে এখন আর সিনেমার পর্দায় কিংবা টেলিভিশনের পর্দায় দেখা যায় না ঠিকই, তবে সোশ্যাল মিডিয়া ব্যবহার করে তিনি তার অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রাখেন। ফেসবুকে কিংবা ইনস্টাগ্রামে তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা কিছু কম নয়। অনুরাগীদের উদ্দেশ্যে প্রায়শই নিজের বেশ কিছু ছবি এবং ভিডিও, কখনও বা নিজের মনের কথা তুলে ধরেন অভিনেত্রী।

যার জন্য অবশ্য সোশ্যাল সাইটে মাঝেমধ্যেই ট্রোল হতে হয় তাকে। তাতে অবশ্য থোড়াই কেয়ার অভিনেত্রী। সমালোচনাকে তেমন গায়ে মাখেন না তিনি। বরং সমালোচকদের ২-৪ কথায় জবাব দিতেও ছাড়েন না শ্রীলেখা। তবে এবার তিনি তার অনুরাগীদের কাছে তার সঙ্গে ডেটে যাওয়ার প্রস্তাব রাখলেন। জানিয়ে দিলেন, অনুরাগীদের মধ্য থেকে যে কেউ চাইলেই তার সঙ্গে ডেটে যেতে পারেন। তবে তার জন্য মেনে চলতে হবে কিছু শর্ত।

কী সেই শর্ত? অভিনেত্রী জানাচ্ছেন তার সঙ্গে দেখা করার একটাই শর্ত রয়েছে। যিনি দেখা করতে চান, তাকে অবশ্যই পশুপ্রেমিক হতে হবে। পথপশুদের ভালবাসতে হবে, তাদের দেখভাল করতে হবে। পথের অসহায় কুকুর-বেড়ালদের যত্ন নিলে তবেই শ্রীলেখার সঙ্গে দেখা করার অনুমোদন পাওয়া যাবে। প্রসঙ্গত, বলিউডের এই সুন্দরী অভিনেত্রীর সঙ্গে দেখা করার বাসনা মনে মনে পোষণ করেন অনেকেই। শ্রীলেখার কাছেও বহুবার এমন প্রস্তাব গিয়েছে। তাই এবার অভিনেত্রীর তরফ থেকেই এল পাল্টা প্রস্তাব।

অভিনেত্রী নিজেও একজন পশুপ্রেমী। তিনি পথের কুকুরদের নিয়মিত যত্ন নেন। নিজের সামাজিক পাতায় নেটিজেনদের উদ্দেশ্যে প্রায়শই সেই ছবি তুলে ধরেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভে এসেছিলেন শ্রীলেখা। সেখানেই অভিনেত্রীর সঙ্গে প্রশ্নোত্তর পর্ব চলছিল অনুরাগীদের। তখনই সঞ্জীব নামের এক অনুরাগী শ্রীলেখার প্রতি তার ভালোবাসা জানান। একই সঙ্গে তিনি শ্রীলেখার সঙ্গে দেখাও করতে চেয়েছিলে। তখনই শ্রীলেখা তাকে এই প্রস্তাব দেন।

শ্রীলেখার কথায়, “পথপশুদের কেউ দায়িত্ব নিতে চান না। অবহেলা করেন। আমি ওদের কষ্ট দেখতে পারি না। প্রতিবেশীদের সঙ্গে এই নিয়ে নিত্য অশান্তি। মামলা চলছে। ওরা যাতে নিরাশ্রয় না থাকে তার জন্যই আমার এই পদক্ষেপ। আমায় ভালোবাসি বলার আগে ওদের ভালবাসতে হবে”। যদি সঞ্জীব শ্রীলেখার এই শর্ত মানেন, এবং সেই ছবি সোশ্যাল সাইটে আপলোড করেন, তাহলে শ্রীলেখা তাকে কফি ডেটে নিয়ে যাওয়ার কথা দিয়েছেন।

শ্রীলেখা সম্প্রতি পাসপোর্ট অফিসে গিয়েছিলেন পুনর্নবীকরণের জন্য। সে কথাও তিনি তার অনুরাগীদের জানিয়েছিলেন। পাসপোর্ট অফিসের ছবি দিয়ে সামাজিক পাতায় তিনি লিখেছিলেন, “পাসপোর্ট অফিসে। পুনর্নবীকরণ করাচ্ছি। কখন যে ভালোর জন্য পালিয়ে যেতে হবে জানিনা!” শ্রীলেখার এই পোস্ট পড়ে তার অনুরাগীদের মনে আশঙ্কা দেখা দিয়েছে। সকলেই জানতে চেয়েছেন হঠাৎ পালানোর কথা কেন ভাবছেন অভিনেত্রী?

 অভিনেত্রী অনুরাগীদের জানালেন, “বাবা আমার পিছু টান। মেয়েও এ দেশে থাকতে চায় না। আমার কোনও পিছু টানও নেই। দেশের পরিস্থিতি যা হচ্ছে যে কোনও দিন হয়তো পাততাড়ি গুটিয়ে পালিয়ে যেতে পারি বিদেশে”। বিদেশে তো না হয় যাবেন। সেখানে গিয়ে কি করবেন তিনি? অনুরাগীদের এই প্রশ্নের জবাবে শ্রীলেখা জানালেন, “বিদেশে গিয়ে ফুচকা বিক্রি করবো”।