বাদশার গানে জ্যাকলিনের অনবদ্য নাচ, ভাইরাল গেঁদা ফুলের বাংলা ভার্সন

বর্তমানে অনলাইনে দুটি জিনিস ট্রেন্ডিং। এই দুটোই অবশ্য আপনাদের বেশ চেনা। এর মধ্যে একটি বাদশাহ এর গলায় জ্যাকলিন ফার্নান্ডিস এর বাঙালি অবতারে আগুন ঝরানো নাচ,তার সাথে বাংলার সেই পুরনো লোকগীতি। এতক্ষণে বুঝেই গেছেন নিশ্চই। হ্যা, কথা হচ্ছে ” বড় লোকের বেটি লো” গানটির নতুন রূপের।

আর অন্যদিকে যিনি এখন চা প্রেমী বাঙালির প্রতীক স্বরূপ হয়ে উঠেছেন, তাকে তো আপনারা চেনেনই। দেশ জুড়ে কোরোনা ভাইরাসের জেরে লক ডাউন চলায় বন্ধ হয় বাঙালির চায়ের দোকানের আড্ডা। সেই সময়ই একটি চায়ের দোকানে পুলিশ তাকে সরাতে গেলে তার বিখ্যাত উক্তি ” চা খেতে এসেছিলাম, খাওয়া হয়ে গেছে, চলে যাচ্ছি।” তার সাথেই আছেন আরেকজন যিনি অত্যন্ত বিনীত ভাবে জিজ্ঞেস করেছিলেন ” আমরা খাবো না চা?”, আর তার সাথেই নীরব দর্শক হিসেবে ছিলেন আরও একজন।

বর্তমানের এই দুই ট্রেন্ডিং টপিক কে একসাথে এডিটিং এর কারুকার্যে এক করে একটি গান বানিয়ে ফেলেছে খোকন অ্যান্ড কোম্পানি নামের একটি ফেসবুক পেজ, যেখানে বাদশাহের গানের সুরে কথা পুরোটাই চা কে কেন্দ্র করে। বাদশাহের জায়গায় আসছেন চা প্রেমীরা আর খোদ জ্যাকলিন , চায়ের কাপ।আর ঘরবন্দী বাঙালির আপামর ফেসবুক এ এই ভিডিও ছড়িয়ে দিতে মোটেই সময় লাগেনি বেশী। ভাইরাল হয়ে যায় এই ভিডিও এর তার সাথেই লাইক কমেন্ট এবং শেয়ায় চলছে পুরো দমে।এই পেজের ইউটিউব চ্যানেল এও বেশ ভালো ভাইরাল হয় ভিডিওটি।

বাদশাহ্ চা খাবে না? খাবে না বাদশাহ্ চা!!!

বাদশাহ্ চা খাবে না? খাবে না বাদশাহ্ চা!!!আমাদের চ্যানেলে ভিডিওটির লিঙ্ক?https://youtu.be/R6VKycPMX1k#khokonandco

Posted by Khokon & Co. on Friday, April 3, 2020