নয়নতারা একা নন, গর্ভ ভাড়া করে মা হয়েছেন বলিউডের এই ৫ সুন্দরীও

বলিউডে সারোগেসি মায়েদের ছড়াছড়ি, তালিকায় রয়েছেন গৌরী থেকে প্রিয়াঙ্কা

এই মুহূর্তে দক্ষিণী অভিনেত্রী (South Indian Actress) নয়নতারাকে (Nayanthara) নিয়ে উত্তাল হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। না, তিনি কোনও নতুন ছবির কারণে আলোচিত হচ্ছেন না। এখন তাকে নিয়ে চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে তার যমজ সন্তানরা। বিয়ে চার মাসের মাথাতেই যমজ সন্তানের জন্ম দিয়েছেন নয়নতারা। শোনা যাচ্ছে নাকি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন দক্ষিণের এই মেগাস্টার। তবে নয়নতারা ছাড়াও কিন্তু বলিউডেরও বেশ কিছু অভিনেত্রীর নাম রয়েছে এই তালিকায়। দেখে নিন এক নজরে।

গৌরী খান (Gouri Khan) : গৌরী খান এবং শাহরুখ খানের বিয়ের এক বছরের মাথায় জন্ম হয় তাদের প্রথম সন্তান আরিয়ান খানের। এর কয়েক বছরের মধ্যে জন্ম হয় তাদের কন্যা সন্তান সুহানার। এর বেশ কয়েক বছর পর আবারও সারোগেসির মাধ্যমে পুত্র সন্তান লাভ করেন গৌরী। তাদের তৃতীয় সন্তানের নাম আব্রাম খান। সাহিল খানের প্রথম স্ত্রী সীমা গৌরীকে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়ার পরে পরামর্শ দেন বলে জানা যায়।

শিল্পা শেট্টি (Shilpa Shetty) : প্রথম সন্তান বিহানের জন্মের পর শিল্পা যখন দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করেন ততদিনে তার বয়স ৫০ পেরিয়েছে। শারীরিক জটিলতা এড়াতে অভিনেত্রী সারোগেসির সাহায্য নেন। এর জন্য অবশ্য তাকে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। তবে সব কিছু উপেক্ষা করে ২০২০ সালে তার কোল আলো করে আসে কন্যা সামিশা।

কাশ্মীরা শাহ (Kashmira Shah) : ২০১৭ সালে সারোগেসি সাহায্য নিয়ে যমজ সন্তানের জন্ম দেন কাশ্মীরা। প্রথমে অবশ্য তিনি আইভিএফের সাহায্য নিতে চেয়েছিলেন। তিন বছর ধরে চিকিৎসা চলার পরেও ব্যর্থ হয়ে অবশেষে সারোগেসির মাধ্যমে দুই যমজ সন্তান রায়ান এবং কৃশাঙ্গের মা হতে পেরেছেন কাশ্মীরা।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) : বলিউড এবং হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও সারোগেসির মাধ্যমে জন্ম দিয়েছেন তাদের মেয়ে মালতি ম্যারি চোপড়া জোনাসের। কয়েক মাস আগেই নিক জোনাস এবং প্রিয়াঙ্কার ঘর আলো করে এসেছে তাদের সন্তান। সোশ্যাল মিডিয়াতে সেই সুখবর শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা।

একতা কাপুর (Ekta Kapoor) : বলিউডের এই পরিচালক একজন সিঙ্গেল মাদার। বিয়ে না করেও সন্তানের মা হয়েছেন তিনি। ২০১৯ সালে সারোগেসি মারফত সন্তানের মুখ দেখেন একতা। আপাতত ছেলে রবির সঙ্গে তার বেশ ভালই দিন কাটছে।