নতুন গল্প নিয়ে ফিরছে ‘এই পথ যদি না শেষ হয়’, রয়েছে বড়সড় চমক

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় স্টুডিও পাড়ার গতিপথ কিছুদিনের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিল। প্রায় ১ টি মাস বন্ধ ছিল স্টুডিও পাড়ার শুটিং। তবে তাতে অবশ্য ধারাবাহিকের সম্প্রচার বন্ধ করা হয়নি। কলাকুশলীদের বাড়ি থেকেই ক্যামেরায় নিজ নিজ অংশ শুট করিয়ে কোনমতে এপিসোড বাড়িয়ে গিয়েছেন ধারাবাহিকের নির্মাতারা। তবে এখন আবার ছন্দে ফিরেছে টলিউড (Tollywood)। ৫০ শতাংশ কর্মী নিয়ে কাজে আর কোনও বাধা নেই।

রাজ্য সরকারের নতুন করোনাবিধি মেনেই শুরু হয়েছে ধারাবাহিকের শুটিং। নতুন বেশকিছু ধারাবাহিকের শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। দর্শকের বহু প্রতীক্ষিত ধারাবাহিক “এই পথ যদি না শেষ হয়” (Ei Poth Jodi Na Sesh Hoi) এর শুটিং লকডাউনে বন্ধ ছিল। বাড়ি থেকে শুটিং করা কলাকুশলীদের পক্ষে সম্ভব হয়নি। যে কারণে এতদিন ধারাবাহিকটির সম্প্রচার বন্ধই ছিল। ধারাবাহিকের শুটিং কবে থেকে শুরু হচ্ছে সেই নিয়ে দর্শকের মনে প্রশ্ন উঠেছে এতদিন।

অবশেষে দর্শকের দীর্ঘ অপেক্ষার অবসান হলো। নতুন গল্প নিয়ে ফিরছে “এই পথ যদি না শেষ হয়”। “সাত্যকি” এবং “উর্মি”র সম্পর্কের টানাপোড়েনের গল্প এখন অতীত। নতুন ছন্দে গল্প বেঁধে দর্শকের জন্য নতুন এপিসোড নিয়ে ফিরছে “এই পথ যদি না শেষ হয়”। সোমবার ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ করেছে চ্যানেল কর্তৃপক্ষ। সেখানে দেখা যাচ্ছে, “সাত্যকি” এবং “উর্মি”র বিয়েটা এবার হয়েই গেল। যদিও “উর্মি”র কথায় “নকল বিয়ে”, তবু বিয়ে তো!

ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, গুন্ডারের থেকে তাড়া খেয়ে “উর্মি” “সাত্যকি”র সঙ্গে পৌঁছে গিয়েছে মন্দিরে। গুন্ডাদের হাত থেকে বাঁচার জন্য “উর্মি”ই “সাত্যকি”কে বিয়ের প্রস্তাব দেয়। “সাত্যকি”র হাত থেকে সিঁদুর পরে নেয় সে। এরকম একটি পরিস্থিতিতেই ঘটনাস্থলে পৌঁছে যায় “উর্মি”র বাড়ির লোক। তারা এই বিয়ে কিছুতেই মেনে নিতে রাজি নয়। তবে “সাত্যকি”র পরিবারের কিন্তু উ“র্মি”কে পুত্রবধূ হিসেবে মেনে নিতে কোনও আপত্তি নেই।

ধারাবাহিকের এই প্রোমো দেখেই কার্যত দর্শকের আগ্রহের পারদ ক্রমশ চড়ছে। এমনিতেই যৌথ পরিবারের মোড়কে মোড়া কমেডি নির্ভর এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শকের অত্যন্ত পছন্দের। তার উপর আবার ধারাবাহিকের স্টার কাস্টেও রয়েছে চমক। “উর্মি-সাত্যকি” হিসেবে অন্বেষা হাজরা (Anwesha Hazra), ঋত্বিক মুখার্জির (Rittik Mukherjee) জুটিও দর্শকের বেশ পছন্দ। নতুন পর্বে নতুন গল্প নিয়ে আসছে এই পথ যদি না শেষ হয়।

ধারাবাহিকের প্রোমো দেখে বেশ স্পষ্ট এই যে বেশ কিছুদিন বন্ধ থাকার পর ধারাবাহিকের শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এখন “উর্মি-সাত্যকি”র জোট বাঁধার পালা! অন্বেষার কথায়, “উর্মি ভীষণ ফিল্মি একটি চরিত্র। সিনেমার পোকা। ছোট থেকেই জীবনকে সিনেমা বলেই মনে করে সে। তাই তো বিপদে পড়ে সাত্যকির হাত থেকে সিঁদুর পড়ে নিয়েছে সে”। এখন তাদের সম্পর্কের গতিপথ কোন দিকে এগোবে? তাদের “নকল বিয়ে”ই কি শেষমেষ অন্যান্য ধারাবাহিকের মতো “আসল বিয়ে” হয়ে যাবে? কি মনে হয় আপনার?