করোনা কাটিয়ে সুস্থ দিতিপ্রিয়া, রানীমার পোশাক খুলে ধরা দিলেন অন্য লুকে

করোনার থাবায় জর্জরিত টলিউড। প্রায়দিনই টলিউডের তাবড় তাবড় শিল্পীদের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। সম্প্রতি মারণ ভাইরাসের কবল থেকে মুক্ত হয়েছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। শুভশ্রীর অসুস্থ হওয়ার খবর পাওয়ার কিছুদিনের মধ্যেই নেট মাধ্যম উত্তাল হয়ে ওঠে আর একটি খবরে। সংবাদমাধ্যমে খবর ছড়িয়ে ছিল, করোনা আক্রান্ত হয়েছেন রাণী রাসমণি!

জি বাংলার পর্দায় টপ রেটেড ধারাবাহিক “করুণাময়ী রাণী রাসমণি’র “রাণী মা’ অর্থাৎ দিতিপ্রিয়া রায়ের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে বেশ উদ্বিগ্ন হয়ে উঠেছিলেন নেটিজেনরা। নেট মাধ্যমে “রাণী মা”র অনুরাগীরা একজোট হয়ে তার সুস্থতা কামনা করেছিলেন। তাদের সেই প্রার্থনা পূরণ হয়েছে। মারণ ভাইরাসকে প্রতিহত করে ফের সুস্থ হয়ে উঠেছেন দিতিপ্রিয়া রায়।

প্রসঙ্গত, ভাইরাসের আক্রমণের জন্য দু’দিন যাবত গলা খুসখুস এবং মাথা ব্যথায় ভুগছিলেন দিতিপ্রিয়া। তার সঙ্গে সর্দি-গর্মি জনিত জ্বরের লক্ষণগুলি ছিল তাঁর শরীরে। এরপরে আচমকাই স্বাদ এবং গন্ধ নেওয়ার ক্ষমতা হারিয়ে বসেন অভিনেত্রী। সেই সময় নিজেকে বাড়িতেই আবদ্ধ করে নেন দিতিপ্রিয়া। চিকিৎসকের পরামর্শ অক্ষরে অক্ষরে পালন করেছেন।

সম্প্রতি দিতিপ্রিয়া তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের একটি ভিডিও আপলোড করেছেন। এই ভিডিও থেকে বেশ স্পষ্ট এই যে অভিনেত্রী সম্পূর্ণভাবে করোনা মুক্ত হয়েছেন।  সদ্য রোগভোগের ক্লান্তি কাটিয়ে উঠেছেন দিতিপ্রিয়া। টানা বেশ কিছুদিন বিশ্রাম নেওয়ার পর তিনি এখন একেবারেই সুস্থ। এই ভিডিও মারফত অনুরাগীদের আশ্বস্ত করলেন সকলের প্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া।

পরনে একটি নীল রঙের পোশাক, তার সঙ্গে মানানসই ঝকঝকে কানের দুল, হালকা মেকআপ এবং বব ছাট চুল! এমনই রূপে নেট মাধ্যমে ধরা দিয়েছেন দিতিপ্রিয়া। প্রাচ্যের আভিজাত্য এবং পাশ্চাত্যর আধুনিকতা; দিতিপ্রিয়া চেহারার সঙ্গে এই দুই বেশ ভালোভাবেই যায়। তা তিনি বেশ ভালোভাবেই জানেন। তাইতো ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার মুকুট পরা রানিমার সাজে তোমরা মুগ্ধ। আমি মুগ্ধ তোমাদের হতচকিত নৈঃশব্দে”!

যতদূর জানা যাচ্ছে, তাদের পরিবারের মধ্যে করোনার প্রথম উপসর্গ ধরা পড়ে দিতিপ্রিয়ার বাবার শরীরে। তবে উপসর্গহীন করোনা রোগী ছিলেন তিনি। তাই যতদিনে তাঁর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি টের পাওয়া গেল, ততদিনে অবশ্য তিনি সুস্থ হয়ে গিয়েছিলেন। এরপরেই দিতিপ্রিয়ার মায়ের শরীরে আক্রমণ করে বসে করোনা। তাকেও দুদিন জ্বরে ভুগতে হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

এরপর আক্রান্ত হন দিতিপ্রিয়া। বর্তমানে অবশ্য তিনি একেবারেই সুস্থ। “রাণী মা’কে এমন রুপে দেখে তার অনুরাগীরা কিন্তু বেশ খুশি। লাইক, কমেন্ট এবং করোনার বিরুদ্ধে লড়াইয়ে সাফল্যের জন্য শুভেচ্ছা বার্তায় ভরে উঠছে তাঁর এই পোস্টের কমেন্ট বক্স।