সিরিয়ালের ‘ডাক্তার সূর্য’ বাস্তবে কেমন ছাত্র ছিলেন? ফাঁস হল দিব্যজ্যোতি দত্তর স্কুলের রেজাল্ট

সিরিয়ালের ‘ডাক্তার সূর্য’ বাস্তবে অংকে ফেল! ফাঁস হল দিব্যজ্যোতির স্কুলের রেজাল্ট

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের সূর্য ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta) বর্তমানে বাংলা সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেতা। ‘জয়ী’ সিরিয়াল থেকে শুরু করে ‘চুনি পান্না’, ‘দেশের মাটি’, ‘অনুরাগের ছোঁয়া’, এই সিরিয়ালগুলোর হাত ধরে ইন্ডাস্ট্রিতে বেশ কয়েকটা বছর পার করে ফেললেন তিনি। অভিনেতা হিসেবে তিনি তো দারুণ প্রতিভাবান। তবে স্কুল জীবনে তিনি কতটা মেধাবী ছিলেন জানেন?

দিব্যজ্যোতি দত্তর অভিনয় জীবন

দিব্যজ্যোতি দত্ত ‘জয়ী’ সিরিয়ালের হাত ধরে শুরু করেছিলেন তার অভিনয় জীবন। প্রথম সিরিয়ালের পর তাকে আর ফিরে তাকাতে হয়নি। তবে ‘অনুরাগের ছোঁয়া’ তার জনপ্রিয়তা অনেকটাই বাড়িয়ে দিয়েছে। অভিনয়ে ১০০ তে ১০০ হলেও দিব্যজ্যোতি কিন্তু ছোটবেলাতে অংকে ভীষণ দুর্বল ছিলেন। এমনকি তিনি ফেলও করে যান স্কুলের পরীক্ষায়।

Dibyojyoti Dutta

ছোটবেলায় পড়াশোনায় কেমন ছিলেন দিব্যজ্যোতি দত্ত?

সম্প্রতি টিভি নাইন বাংলার কাছে একটি সাক্ষাৎকার দেওয়ার সময় অভিনেতা জানিয়েছেন তার পরিবার আসলে ব্যবসায়ী পরিবার। তার বাবা পেশায় একজন স্বর্ণকার। মামার বাড়ির সদস্যরাও সোনার ব্যবসায়ী। তবে ব্যবসায়ী পরিবারের সন্তান হলেও ছোট থেকেই অংককে খুব ভয় পেতেন অভিনেতা।

অংক পরীক্ষাতে শূন্য পেয়েছিলেন দিব্যজ্যোতি

দিব্যজ্যোতি তার সাক্ষাৎকারে জানিয়েছেন একবার ছোটবেলাতে তিনি নাকি অংক পরীক্ষাতে শূন্য পেয়েছিলেন। অকপটে স্বীকার করেছেন, “আমি অংকে শূন্য পেয়েছিলাম ক্লাস ফোরে পড়ার সময়। অংক একদমই ভালো লাগেনা আমার তাই মাধ্যমিক পাশ করার পর কলা বিভাগ নিয়ে পড়াশোনা করি। কিন্তু কলেজের ঢুকেই পড়া ছুটে গেল।”

Dibyojyoti Dutta

আরও পড়ুন : নায়িকা থেকে সোজা পার্শ্বচরিত্র! সাইড রোলেও সেরা অভিনয় করছেন ‘হাবলি পুতুল’ শ্রীতমা

কতদূর পড়াশোনা করেছেন দিব্যজ্যোতি দত্ত?

আসলে কলেজে পড়ার সময়ই অভিনয় জীবনে প্রবেশ করেন দিব্যজ্যোতি। তাই ওই সময় পড়াশোনাটা আর এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়নি তার পক্ষে। তাই তিনি স্নাতক পাস করতে পারেননি। তবে এখন আবার পড়াশোনাটাকে এগিয়ে নিয়ে যেতে চান তিনি। ’অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে তার পেশা ডাক্তার হলেও তিনি বাস্তবে কিন্তু পুষ্টিবিদ হতে চান।

ANURAGER CHHOWA

আরও পড়ুন : আসছে নতুন সিরিয়াল, বহু সময় পর পর্দায় ফিরছেন Star Jalsha -র জনপ্রিয় নায়িকা

অভিনেতা জানিয়েছেন তিনি যে এখনো স্নাতক পাস করতে পারেননি এই বিষয়টা তার ঠিক ভালো লাগে না। তাই তিনি আবার নতুন করে পড়াশোনা শুরু করেছেন তার প্রিয় বিষয় পুষ্টি নিয়ে। তিনি শরীর নিয়ে খুবই সচেতন থাকেন। তাই তিনি পুষ্টি সংক্রান্ত একটি কোর্সে ভর্তি হয়ে পড়াশোনা করছেন এখন। তিনি এরপর পুষ্টিবিদ হতে চান। আর পড়াশোনা সঙ্গে সঙ্গেই সমান তালে এগিয়ে নিয়ে যাচ্ছেন অভিনয়।