দেবের আগামী ছবির নায়িকা হতে চান? যোগাযোগ করুন এইভাবে

নতুন ছবির নায়িকা খুঁজছেন দেব, জেনে নিন আবেদনের পদ্ধতি

Dev has advertised looking for a new face as female lead for his upcoming Bengali movie Bagha Jatin

দেব (Dev) হেটার্সরা বলেন দেব নাকি তার বান্ধবী রুক্মিণী মৈত্রকে ছাড়া আর কাউকে তার ছবিতে নায়িকা হিসেবে নিতে চাইছেন না ইদানিং। বিগত কয়েকটি ছবিতে দেবের নায়িকা হিসেবে রুক্মিণীকে দেখে তুমুল সমালোচনাও হচ্ছিল টলিউডের এই ‘মহানায়ক’কে নিয়ে। তবে নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিয়ে আসন্ন ছবির নায়িকার জন্য এক বড় আপডেট ঘোষণা করে দিলেন দেব। কারণ এই দফায় দেবের ছবিতে নায়িকা হিসেবে চাই নতুন মুখ!

বিপ্লবী বাঘা যতীনের (Bagha Jatin) উপর একটি বায়োপিক নিয়ে খুব শীঘ্রই কাজ শুরু করতে চলেছেন দেব। এই ছবিতে বাঘা যতীনের স্ত্রী ইন্দুবালার একটা গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। সেই চরিত্রের জন্য নায়িকার মুখ খুঁজছেন দেব। তবে টলিউড থেকে নয়, দেবের নতুন ছবির নায়িকা হবেন বাইরের কেউ। তাই আপনি যদি হতে চান দেবের নতুন ছবির নায়িকা, তাহলে জেনে নিন কীভাবে যোগাযোগ করতে হবে।

সোশ্যাল মিডিয়াতে এই সংক্রান্ত একটি বিজ্ঞাপন দিয়েছেন দেব। তিনি তার নিজের অ্যাকাউন্ট থেকেই এই পোস্টটি করেছেন। বিংশ শতাব্দীর মধ্যবিত্ত বাঙালি গৃহবধূর চরিত্রের জন্য দেবের প্রযোজনা সংস্থা ‘কাস্টিং কল’-এর ডাক দিয়েছে। শুধু ৩ টি গুণ থাকলেই দেবের সঙ্গে এই ছবিতে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাবেন আপনি।

দেবের প্রযোজনা সংস্থা জানিয়েছে, যারা অডিশন দিতে চান তাদের বয়স হতে হবে ২০-২৫ এর মধ্যে। ৫ ফুট ৩ ইঞ্চি থেকে ৫ ফুট ৭ ইঞ্চির মধ্যে উচ্চতা হতে হবে নায়িকার। আর হ্যাঁ, আবেদনকারীদের অবশ্যই বাংলাতে সড়গড় হতেই হবে। যারা বাংলা ছবিতে দেবের সঙ্গে অভিনয় করতে ইচ্ছুক তাদের অবিলম্বে যোগাযোগের নির্দেশ দেওয়া হয়েছে।

এই তিন গুণের পাশাপাশি যদি মঞ্চে অভিনয় করার অভিজ্ঞতা থেকে থাকে তাহলে তো প্রতিযোগিতায় আপনি এগিয়ে গেলেন কয়েক ধাপ। সংস্থার তরফ থেকে এই পোস্টে একটি ইমেইল আইডি শেয়ার করা হয়েছে। যারা কাজ করতে ইচ্ছুক তাদের নির্দিষ্ট ই-মেল আইডি-তে নিজের পোর্টফোলিও পাঠানোর অনুরোধ করা হয়েছে।

আগামী বছরের শুরু থেকেই বাঘা যতীনের শুটিংয়ের কাজ শুরু হয়ে যাবে। ইতিমধ্যেই দেব আসন্ন এই ছবির একটি টিজার শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। দেশপ্রেমমূলক এই ছবির শুটিং হবে উড়িষ্যাতে। এরই মধ্যে দেবের টিম গিয়ে লোকেশনের রেকি করে এসেছে। এখন দেবের নতুন নায়িকার চরিত্রে কার ভাগ্যে শিকে ছিঁড়বে সেটাই দেখার।