আজ রিশেপসনে কত খরচ করছেন দীপিকা? প্লেট পিছু খরচ কত?

সবটাতেই যেন রাজকীয় আয়োজন। ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে গত বুধবার  রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। আর পরদিন বৃহস্পতিবার সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল।

নতুন বর রণবীর সিংকে সঙ্গে নিয়ে এখন বেঙ্গালুরুতে আছেন দীপিকা পাড়ুকোন। সেখানে আজ বুধবার সন্ধ্যায় দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে রিসেপশন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের আজকের রিসেপশন অনুষ্ঠানকে ঘিরে নানা তথ্য জানা গেছে। দীপিকার পরিবার দ্য লীলা প্যালেসের সবচেয়ে বড় বলরুমকে পার্টির জন্য বুক করেছেন। আর এর জন্য তাঁদের মোটা অঙ্ক দিতে হচ্ছে। এই হোটেলে ছোট-বড় মিলিয়ে ১৮টি ভেন্যু পার্টির জন্য রাখা হয়েছে।

Loading...

গ্র্যান্ড বলরুমের আয়তন ৪ হাজার ৪০০ বর্গফুট। এখানে অনায়াসে ৮০০ অতিথির আয়োজন করা সম্ভব। এই বলরুমে ডিনারে প্রত্যেকের জন্য খরচ হবে তিন হাজার টাকা। এই রাতে যদি ৫০০ জন অতিথি আসেন, তাহলে শুধু বলরুমেই খরচ হবে ১৫ লাখ টাকা। খাবারের মেন্যু অতিথিরা নিজের পছন্দমতো বদল করতে পারবেন। তার মানে আমন্ত্রিত অতিথিরা নিজের পছন্দের খাবার বেছে নিতে পারবেন।

আরও পড়ুন : রণবীর-দীপিকার বিয়ের ভিলার একদিনের ভাড়া জানলে চোখ কপালে উঠবে আপনার

গ্র্যান্ড বলরুমটি আজ সকাল সাতটা থেকে রাত ১১টা পর্যন্ত বুক করা হয়েছে। এখানে অতিথিরা সকাল, দুপুর এবং রাতের খাবার খেতে পারবেন। এখানে প্রত্যেকের জন্য খরচ হবে ৭ হাজার ২০০ টাকা। জানা গেছে, দীপবীর তাঁদের বিয়েতে প্রায় ৩০ কোটি টাকা খরচ করেছেন। এ ছাড়া বলিউডের এই নতুন দম্পতি মুম্বাইয়ের জুহুতে ৫০ কোটি টাকা দিয়ে একটি বাংলো কিনেছেন। তাহলে বিয়ে, রিসেপশন, হানিমুন এবং নতুন বাসা মিলিয়ে ১০০ কোটি টাকা খরচ করছেন দীপবীর।

আরও পড়ুন : উপহারের বদলে বিয়েতে এটাই চাইলেন রণবীর-দীপিকা!

বেঙ্গালুরুর পর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর। এরপর দীপবীর হানিমুনের জন্য উড়ে যাবেন।

Loading...