সকাল সকাল বিছানায় শুয়ে এই কাজটি করেন দীপিকা, ফাঁস হল অভিনেত্রীর বেডরুমের কেচ্ছা

সকাল সকাল বিছনায় শুয়ে শুয়ে এই কাজটি করেন দীপিকা

Bollywood Actors who Keep Fast for their Wives

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং রণবীর সিং (Ranveer Singh), বলিউডের সেরা দম্পতিদের মধ্যে এই জুটির নাম থাকবে সবার আগে। দীর্ঘ ৬ বছর প্রেম করে তাদের বিয়ে হয় ঠিক যেন একেবারে রূপকথার মত। বিয়ের আগে দুজনেই অন্যত্র সম্পর্কে আবদ্ধ ছিলেন। রণবীর সিং এর আগে দীপিকার জীবনে ছিলেন রণবীর কাপুর। আবার দীপিকাকে বিয়ের আগে রণবীরের সঙ্গেও অনুষ্কা শর্মার প্রেম নিয়ে কানাঘুষো শোনা যেতে বলিউডে। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন হয়ে ওঠেন একে অপরের জীবনসঙ্গী।

কেন রণবীরকেই বিয়ে করেছিলেন দীপিকা? নিজের জীবনের সব থেকে বড় রহস্যটা এবার ভক্তদের সামনে আনলেন বলিউডের গ্ল্যাম গার্ল দীপিকা পাডুকোন। শুধু এই একটি প্রশ্ন নয়, ভক্তদের প্রশ্নে একে একে নিজের ব্যক্তিগত জীবনের খাতা খুলে উত্তর দিতে শুরু করেন অভিনেত্রী। সেখানেই জানা যায় তার ব্যক্তিগত জীবনে নানা সিক্রেট। এমনকি নিজের বেডরুম সিক্রেটটিও সকলের সঙ্গে ফাঁস করে নিলেন অভিনেত্রী।

দীপিকা সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ‘আক্স মি সেশন’ করেছিলেন। সেখানে ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি। এই যেমন ভক্তরা তাকে জিজ্ঞেস করেন আপনার পছন্দের খাবার কী? উত্তরে দীপিকা বলেন তিনি নিজের জন্য একমাত্র কুকিজটাই নিজের হাতে তৈরি করতে পছন্দ করেন। তিনি এও বলেছেন রান্না করার থেকে বেকিং করা তার বেশি পছন্দ। তাই তিনি কুকিজ বানাতে সব থেকে বেশি ভালবাসেন।

এরপর একজন ভক্ত তাকে প্রশ্ন করেন সকালে ঘুম থেকে উঠেই সবার প্রথমে তিনি কী করেন? উত্তরে দীপিকা বলেন, ঘুম থেকে উঠেই তিনি নিজের এলার্ম সবার প্রথমে সরিয়ে রাখেন। সোশ্যাল মিডিয়াতে রণবীর-দীপিকার ভক্তরা তাদের সম্পর্কে আরও অনেক কিছুই জানতে চান। সবার প্রথমে তাদের নিয়ে যে প্রশ্ন সকলের মাথায় ঘোরে তা হল কেন সকলকে ছেড়ে রণবীরকেই নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন দীপিকা?

Ranveer Singh Deepika Padukone

এই প্রশ্নেরও অকপট জবাব দিয়েছিলেন দীপিকা। আসলে ছবিতে হোক কিংবা বাস্তবে, সর্বক্ষেত্রেই রণবীর-দীপিকার রসায়ন নজর কাড়ে। ব্যক্তিগত জীবনে তাদের রসায়ন তো অনেক বেশিই চোখে পড়ে। তাই তাদের সম্পর্কে সাধারণ মানুষের মনে কৌতুহলও প্রবল। একসময় রণবীর কাপুরের প্রেমে হাবুডুবু খেলেও রণবীর সিংয়ের মধ্যেই তিনি তার উপযুক্ত জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন।

দীপিকা বলেছিলেন রণবীরকে তিনি বিয়ে করেন তার একটাই কারণ তিনি তার মধ্যে সাফল্য এবং অর্থ উপার্জনের তাগিদ দেখেছিলেন। রণবীর আজ যেমন উপার্জন করছে সাত বছর আগে সেরকম করত না। এমন অনেক দিন যায় যখন রণবীরের হাতে এত বেশি কাজ থাকে যে তিনি বাড়িতেও থাকতে পারেন না। তবে সেই নিয়ে কখনও তাদের সম্পর্কের মধ্যে চিড় ধরেনি। যখন তাদের বিয়ে হয় তখন রণবীরের থেকেও দীপিকার উপার্জন ছিল বেশি। তবুও রণবীরের মধ্যে এই গুণ দেখে দীপিকা তাকেই বিয়ে করেন।