আসছে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯, অডিশন দিন এইভাবে

Dadagiri Unlimited Season 9 Audition

বিগত প্রায় এক দশক যাবত টেলিভিশনের পর্দায় ‘দাদাগিরি’র (Dadagiri) যাত্রা অটুট রয়েছে। ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন তথা ভারতীয় ক্রিকেটের মহানায়ক তথা সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) সঞ্চালনায় এই রিয়েলিটি শো ক্রমাগত নিত্যনতুন মাইলস্টোন ছুঁয়েছে। দাদাগিরির ৭টি সিজনের সঞ্চালনার দায়িত্বে থেকেছেন সৌরভ গাঙ্গুলী। পর্দায় তার উপস্থিতিই যেন টিআরপির গতি নির্ধারণের পক্ষে যথেষ্ট।

গতবছর দাদাগিরি সিজন ৮ এর সফর শেষ হয়েছে। তারপর থেকেই কার্যত দর্শক অধীর আগ্রহে দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ (Dadagiri Unlimited Season 9) এর জন্য অপেক্ষা করছিলেন। প্রিয় দাদাকে আবারও টেলিভিশনের পর্দায় দেখার লোভ সামলানো সত্যিই দর্শকের পক্ষে মুশকিল। তবে এবার তাদের জন্য রয়েছে সুখবর। আর মাত্র কয়েক দিনের মধ্যেই দাদাগিরি ফিরছে টেলিভিশনের পর্দায়। সেখানে দাদাগিরি দেখাতে আসবেন রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষ।

২০০৯ সালে জি বাংলা চ্যানেলে প্রথম দাদাগিরির যাত্রা শুরু হয়। বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীকে সিনেমার পর্দায় দেখার আশা যাদের ছিল, তাদের আশা পূরণ করেছিল টেলিভিশনের পর্দা। সৌরভ গাঙ্গুলীর জীবনের নতুন অধ্যায় শুরু হয়েছিল দাদাগিরির হাত ধরে। ৮টির মধ্যে এই গেম শো’য়ের ৭টি সিজনের সঞ্চালনা করেছিলেন তিনি। ‘দাদাগিরি সিজন ৩’তেই কেবল মিঠুন চক্রবর্তী সঞ্চালকের ভূমিকা নিয়েছিলেন। তাতে অবশ্য শো’য়ের টিআরপিতে বেশ নেতিবাচক প্রভাব পড়েছিল।

তারপর থেকে অবশ্য আর দাদাগিরিতে দাদাকে সরানোর কথা ভুলেও ভাবেনি চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি দাদাগিরি আনলিমিটেড সিজন ৯ এর নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। সেই প্রোমোতে জানা যাচ্ছে দাদাগিরির নতুন সিজনের জন্য অডিশন শুরু হচ্ছে। সেখানে জানানো হয়েছে যে করোনার কথা মাথায় রেখে এই দফাতে অনলাইন অডিশনের বন্দোবস্ত করেছে চ্যানেল।

তবে এই সিজনের সঞ্চালকের ভূমিকায় সৌরভ গাঙ্গুলীই থাকছেন কিনা, সে সম্পর্কে চ্যানেলের তরফ থেকে এখনও নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তাই আপাতত কিছুটা দোলাচলে দর্শক।  উল্লেখ্য, ২০০৯ সালে যখন প্রথম দাদাগিরির যাত্রা শুরু হয় তখন সৌরভ গাঙ্গুলীর কথা মাথায় রেখেই শো’য়ের পরিকল্পনা করা হয়েছিল। দাদাগিরির টাইটেল ট্রাকটিও দাদার কথা মাথায় রেখেই গেয়েছেন অরিজিৎ সিং। তাই দাদাগিরি মানেই দর্শকের কাছে সৌরভ গাঙ্গুলী, তার বিকল্প হয় না।

যারা অডিশনে দিতে চান তাদের নাম, ছবি, বয়স, পেশা, জেলা -সহ জীবনের দাদাগিরির কাহিনি লিখে বা ভিডিয়ো করে ৮০১৩৬০৪০৭৭ নম্বরে পাঠাতে হবে। বিবাহিত বা বিবাহযোগ্য জুটি, যমজ ভাই-বোনদের জন্য বিশেষ অডিশনের এলার্ট দেওয়া হয়েছে প্রোমোতে। তবে বাকিরাও অডিশনের জন্য আবেদন করতে পারেন বলে জানানো হয়েছে।