ক্রিস গেইলের ক্রিকেট কেরিয়ারে ৫ টি লজ্জাজনক অধ্যায়

বাইশ গজে ব্যাট হাতে নিয়ে দাপানোর কথা বললে যার কথা সবার প্রথমে মাথায় আসে তিনি হলেন কিংবদন্তি ক্রিস গেইল। বিশ্ব ক্রিকেটে বাইশ গজে তিনি বোলার দের ত্রাস। তিনি ক্রিকেটের অন্যতম মনোরঞ্জকও। লম্বা ইনিংস হাঁকানো এর পর তার আনন্দের নাচ সবাই মনে রাখবে। প্রায় প্রত্যেক রকম বোলিং লাইন আপের বিরুদ্ধে টিকে থেকে নিজের সেরা টা দিতে তিনি দক্ষ। কিন্তু তার ক্রিকেট জীবন কখনোই বিতর্ক ছাড়া থাকেনি। বারংবার নানান বিতর্কে জড়িয়েছেন তিনি। আজকে আমরা কথা বলবো তার কেরিয়ারের কয়েকটি লজ্জাজনক অধ্যায় সম্পর্কে।

১. গেইলকে সর্বদা মাঠের বাইরে পার্টি করতে দেখা যায়। ২০১২ বিশ্ব টি-টোয়েন্টির সময় তাঁকে শ্রীলঙ্কার একটি হোটেল এর ঘরে তিন ব্রিটিশ মেয়ে এর সাথে খুব সন্দেহজনক অবস্থায় দেখা গিয়েছিল।তবে এর পরেই ওয়েস্ট ইন্ডিজ দলের দেহরক্ষী পুলিশকে ডেকে তিনটি মেয়েকে পুলিশে ধরায় কিন্তু গেইলের নাম এতে তেমন ভাবে জড়ায়নি।

২. গেইলকে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগে টিভি অ্যাঙ্কর এর সাথে ফ্লার্ট করতেও দেখা গিয়েছিল, যখন তিনি মেল ম্যাকলফ্লিন নামে একটি টিভি উপস্থাপককে বলেছিলেন, “আমি রান করেছি যাতে আমি আপনার সাথে কথা বলি এবং আপনাকে কাছ থেকে দেখতে পাই।”

৩. আইপিএল সিজন ৮-এ আরসিবি এবং মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের সময় গেইল নিজের দেশের খেলোয়াড় কিরণ পোলার্ডের সাথে লড়াই করেছিলেন।এই দুই খেলোয়াড়ের মধ্যে তুমুল বিতর্ক হয়েছিল। যাইহোক, আম্পায়াররা তাদেরকে শান্ত করে এবং চুপ করে থাকতে বলে।

আরও পড়ুন :- ভারতীয় ক্রিকেটারদের ১০টি রেকর্ড যেটা এখনো কেউ ভাঙতে পারেনি

৪॰ একবার গেইল একটি পার্টির সময় শার্লিন চোপড়ার সাথে স্ট্রিপ ডান্সের দাবি করেছিলেন। এর পরে শেরলিনকে গেইলের টি-শার্ট খুলে ফেলতেও দেখা গেছে। শার্লিন পড়ে মিডিয়া কে জানিয়েছিলেন যে গেইল তাকে ডেট করার চেষ্টা করছিলেন।

আরও পড়ুন :- অসম্ভব সুন্দরী এই ক্রিকেটারের বউ হার মানাবে যে কোনো বিশ্বসুন্দরীকে

৫॰ সোশ্যাল মিডিয়ায় ঘরে তৈরি স্ট্রিপিং ক্লাবের ছবি পোস্ট করার সময় ক্রিস গেইল একবার লিখেছিলেন, “আপনার বাড়িতে যদি স্ট্রিপিং ক্লাব না থাকে তবে আপনি খেলোয়াড় নন।”