মুক্তি পেল চাঁদমনির বাংলা গান, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় অনেকেই নিজের সুপ্ত প্রতিভার প্রকাশ ঘটান। এক সময়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার দরুন লাইমলাইটে এসে পড়েছিলেন রানু মন্ডল। শুধু তিনি নন ঝুড়ি ঝুড়ি উদাহরণ আছে এরকম। সোশ্যাল মিডিয়ায় এমন অনেক কিছুই ভাইরাল হয় যা দেখি কখন আমরা অবাক হই, কখনও মুগ্ধ হই তো কখনও দুঃখ পাই, কখনও আনন্দ পাই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার আমরা ভিডিও ভাইরাল হয়েছিল যা মুগ্ধ করেছিল নেট নাগরিকদের। ভিডিওটি তে হুগলির বছর ১৫র কিশোরী চাঁদমনি হেমব্রমের (Chandmoni Hembram) গানের প্রতিভা প্রকাশ পেয়েছিল। ইতিমধ্যেই তাকে বলিউডের জুনিয়র নেহা কক্কর বলতে শুরু করেছেন অনেকেই। তার গলায় যেনো স্বয়ং মা স্বরস্বতীর বাস। হুবহু নেহা কক্করের মতন গলা তার।

চাঁদমনি হেমব্রম একজন সাঁওতাল কন্যা। ছোটবেলা থেকে কোনও তালিম নেওয়া হয়নি তার।শুধুমাত্র শুনে শুনেই হিন্দি গান শিখেছেন তিনি। কিছুদিন আগে তিনি লাইমলাইটে এসেছিলেন নেহা কক্করের “হামসাফার” গানটি গেয়ে। তবে এবার আর কোনও ভাইরাল ভিডিওতে নয়, এবার স্টুডিও থেকে বলিউডের জন্য গান গাইছেন তিনি।

আগেও যখন প্রথমবার তার ভিডিও ভাইরাল হয়েছিল তখনও নেট নাগরিকদের থেকে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবারও তাকে জীবনে এগিয়ে যাওয়ার জন্য আশীর্বাদ দিয়েছেন নেট নাগরিকরা।