ফুচকা দেখলেই লকলক করে জিভ, এই বলিউড সেলিব্রিটিদের মুখে আসে জল

Bollywood Celebrities Eating Pani Puri

প্রিয় স্ট্রিট-ফুড (Street Food) কী? এই প্রশ্নের জবাবে কার্যত সকলে প্রথমেই ফুচকা (Foochka), মোমোর নাম নেবেন, তাই না? আসলে চটপটে, টক-ঝাল-নোনতা স্ট্রিট ফুড নিয়ে চর্চা হলে আপামর ভারতবাসীর প্রথমে ফুচকার কথাই মনে পড়বে। ফুচকা, পানিপুরি (Panipuri), গোলগাপ্পা (Golgappa), ক্ষেত্রবিশেষে নাম আলাদা হতেই পারে, তবে ফুচকার স্বাদ কিংবা জনপ্রিয়তা কিন্তু সবক্ষেত্রেই প্রায় একইরকম। তবে জানেন কি ফুচকার স্বাদে যেমন আপনি মাতোয়ারা, আপনার মতই আপনার প্রিয় সেলিব্রেটিরাও কিন্তু ফুচকার প্রেমে মশগুল?

স্বাস্থ্য চিন্তা করে অনেকেই আবার ডায়েট থেকে ফুচকাকে বাদ রাখেন। সেলিব্রিটিদের ডায়েট খুব কড়া। স্বাস্থ্যের খাতিরে ডায়েটের একটু এদিক ওদিক হতে চান না তারা। তবে চোখের সামনে যদি ফুচকা স্টল চলেই আসে, তাহলে সেই লোভ এড়ানো সম্ভব কি? অবশ্যই না। সেলিব্রিটিরাও কিন্তু চোখের সামনে ফুচকা স্টল দেখলে নিজেদের আর আটকে রাখতে পারেন না। আসুন জেনে নেওয়া যাক বলিউড (Bollywood) সেলিব্রিটিদের ফুচকা-প্রীতি সম্পর্কে কিছু কথা।

শিল্পা শেঠি (Shilpa Shetty) : বলিউডের এই সুন্দরী ফিগার মেইনটেইন করার জন্য কড়া ডায়েট আর শরীর-চর্চা, দুটোই করেন। তবে চোখের সামনে ফুচকা স্টল দেখলে তিনি আর নিজেকে আটকে রাখতে পারেন না। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে বহুবার ফুচকা খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন অভিনেত্রী। এমনকি মুম্বাইয়ে প্রকাশ্য রাস্তায় দাঁড়িয়েও বহুবার ফুচকা খেতে দেখা গিয়েছে তাকে।

Shilpa Shetty Eating Pani Puri

কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) : বলিউড কুইনকেও ফুচকা ভীষণভাবে আকর্ষণ করে। কঙ্গনা রানাওয়াত ফুচকার অন্ধ ভক্ত। রাস্তায় ফুচকার স্টল দেখলেই তিনি খাওয়ার জন্য দাঁড়িয়ে পড়েন। এইভাবে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেতে গিয়ে বহুবার তাকে ক্যামেরাবন্দি করেছেন মিডিয়া।

Kangana Ranaut Eating Pani Puri

অনুষ্কা শর্মা (Anushka Sharma) : কোহলি-পত্নী অনুষ্কা এমনিতে ভীষণ স্বাস্থ্যসচেতন। তবে ওই যে, ফুচকা বড় বালাই। সামনেখানে ফুচকার দোকান চলে এলে তিনি নিজেকে প্রতিহত করবেন কিভাবে? অন্তঃসত্ত্বা থাকাকালীন বহুবার ফুচকা খাওয়ার ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করেছেন অনুষ্কা। এমনকি বিরাটের সঙ্গে বিদেশে থাকাকালীনও ফুচকা তার চাইই-চাই।

রণবীর কাপুর (Ranbir Kapoor) : শুধু বলিউডের অভিনেত্রীরা নয়, ফুচকার প্রতি প্রেমের নিরিখে বলিউডের অভিনেতারাও কিন্তু কিছু কম যান না। বলিউড অভিনেতা রণবীর কাপুরের ফুচকা প্রীতি নিয়ে একটা গল্পও আছে। একবার একটি ঠান্ডা পানীয়ের বিজ্ঞাপন শুট করতে গিয়ে ফুচকার ঠেলার সামনে দাঁড়িয়ে মশগুল হয়ে ফুচকা খেতে শুরু করে দিয়েছিলেন তিনি।

Ranbir Kapoor Pani Puri

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) : রণবীরের পাশাপাশি দীপিকাও ফুচকা খেতে ভীষণ ভালোবাসেন। ‘তামাশা’ ছবির শুটিং চলাকালীন রাস্তায় দাঁড়িয়েই ফুচকা খেতে শুরু করে দিয়েছিলেন দুইজনে। তাদের দেখে আশেপাশে ভিড় জমে যায়। পুলিশ সেই ভিড় সামাল দিতে রীতিমতো নাজেহাল হয়ে পড়ে। তবুও তাদের কোনও ভ্রুক্ষেপ ছিল না।

Deepika Padukone Eating Pani Puri

ইরফান খান (Irrfan Khan) : বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খানও ফুচকা খেতে খুব ভালবাসতেন। বাবার মৃত্যুর পর তার ছেলে বাবিল খান সোশ্যাল মিডিয়ায় বাবার ফুচকা খাওয়ার একটি ভিডিও আপলোড করেছিলেন।

Shah Rukh Khan Eating Pani Puri

শাহরুখ খান (Shah Rukh Khan) : তালিকায় এই নামটি অন্তর্ভুক্ত না থাকলে তালিকাই অসম্পূর্ণ থেকে যেত। কিং খানও ফুচকার ভীষণ ভক্ত। জিরো ছবির ট্রেলার লঞ্চ করার সময় অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফরা যখন অনুরাগীদের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত, কিং খান তখন মন দিয়ে ফুচকাই খেয়ে যাচ্ছিলেন।