খোলামেলা পোশাক ঠেলে বেরোচ্ছে স্তনযুগল, মালাইকার শরীরী আবেদন ঝলসে দিচ্ছে চোখ

খোলামেলা পোশাকে উপচে পড়ছে যৌবন, মালাইকার হটনেস দেখে অর্জুনের ভাগ্যে হিংসে হচ্ছে নেটিজেনদের

মালাইকা আরোরা (Malaika Arora), বলিউডের (Bollywood) হটবম্বদের প্রসঙ্গ যদি ওঠে তাহলে এই নামটা অনায়েসেই তালিকায় জায়গা করে নেবে। তথাকথিত অভিনেত্রী নন মালাইকা। তবে তার যৌবনের আবেদন ঘুম উড়িয়ে দেয় দর্শকদের। বলিউডের আইটেম ডান্সার হিসেবে মালাইকা নিজের এক আলাদা পরিচিতি করে নিয়েছেন। এত বছর বাদেও ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানের অভিনেত্রী মালাইকার আবেদন এতটুকু কমেনি।

শরীরকে কীভাবে ফিট রাখতে হয়, সৌন্দর্যকে কীভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালমতই জানেন মালাইকা। প্রায় ৫০ ছুঁই ছুঁই এই বলিউড সুন্দরীর গ্ল্যামার দেখলে হিংসে হয় মেয়েদের। আর পুরুষদের তো তিনি চোখের মণি। ৪৮ এও মালাইকা তার শরীরী আবেদনে ঘুম কেড়ে নেন পুরুষদের।

মালাইকা হলেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে বরাবর তিনি সোশ্যাল মিডিয়াতে নিজেকে নিয়ে চর্চা চালিয়ে এসেছেন। এবার ল্যাকমে ফ্যাশন উইকে র্যাম্পে হেঁটে ফের একবার লাইম লাইট কেড়ে নিলেন মালাইকা। পুরো প্রফেশনাল মডেলের লুকে মডেলিংয়ের মঞ্চ কাঁপিয়ে দিয়েছেন অভিনেত্রী।

নীলরঙের বক্ষবন্ধনী ঠেলে বেরিয়ে আসছে উন্মুক্ত বক্ষ। এই লুকে মালাইকাকে দেখে চোখ ফেরানোই যাচ্ছে না। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে রীতিমত আগুন ধরিয়ে দিয়েছেন মালাইকা। হু হু করে ভাইরাল হচ্ছে মালাইকার এই ভিডিওটি। ভিডিওতে মালাইকাকে দেখলে কে বলবে তার বয়স ৪৮? রূপের আগুনে যেন ২০-২২ বছরের মডেলদেরও টেক্কা দিতে পারেন তিনি।

A Man Touch Malaika Arora Badly Viral Video

বয়সটা মালাইকার কাছে নেহাত একটা সংখ্যামাত্র। বয়সের অংকটাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে তিনি আগুন ধরিয়ে দেন পুরুষের হৃদয়ে। নিজের থেকে প্রায় ১৯ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে লিভ ইনে রয়েছেন তিনি। অর্জুনের ভাগ্য দেখলে হিংসে হয় নেটিজেনদের। সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই চাবুক ফিগারে ঝড় তোলেন মালাইকা। যদিও তাকে এর জন্য বেশ ট্রোলডও হতে হয়।

Arbaz Khan and Malaika Arora Khan

সালমানের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্ক ভেঙে মালাইকা এখন চুটিয়ে প্রেম করছেন অর্জুনের সঙ্গে। বলিউডের সম্পর্ক ভাঙ্গা-গড়ার মেলার মাঝেও তাদের অটুট কেমিস্ট্রি দেখলে অবাক হতে হয়। বিগত প্রায় ৮ বছরের বেশি সময় ধরে তারা সম্পর্কে রয়েছেন। কখন তাদের সম্পর্কে এতটুকু আঁচ পড়ার খবর পাওয়া যায়নি। যদিও মালাইকার সঙ্গে সম্পর্ক করে সালমানের বিরাগভাজন হতে হয়েছে অর্জুনকে। তবে তাতেও তাদের সম্পর্কে কোনও প্রভাব পড়েনি।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)