‘নিজেরাই নাচ জানে না, এরা আবার ক্যাপ্টেন’, তৃণার নাচ দেখে তুমুল সমালোচনা নেটপাড়ায়

ডান্সের ‘ডি’ও জানে না অথচ ক্যাপ্টেন হয়েছে, ডান্স ডান্স জুনিয়রে নেচে চূড়ান্ত অপদস্থ হলেন তৃণা

কয়েক সপ্তাহ আগে শুরু হতেই দর্শকদের কাছে অতি প্রিয় রিয়েলিটি শো হয়ে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ডান্স ডান্স জুনিয়র (Dance Dance Junior)। এখানে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ছোট ছোট বাচ্চাদের নাচের প্রতিভা তুলে ধরা হচ্ছে সারা বাংলার কাছে। প্রতিবারের মত এ বছরেও খুদে প্রতিযোগীদের দুর্দান্ত পারফরম্যান্স দেখে অবাক হচ্ছেন দর্শকরা। তবে তাদের ক্যাপ্টেনদের নিয়ে কিন্তু যথেষ্ট সন্দীহান তারা।

আসলে এই সিজনে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ছোট ছোট প্রতিযোগীদের ক্যাপ্টেন হিসেবে রয়েছেন বাংলা সিরিয়ালের তারকারা। তৃণা সাহা (Trina Saha), অভিষেক বসু এবং দীপান্বিতা রক্ষিতরা রয়েছেন ক্যাপ্টেনের আসনে। ক্যাপ্টেনরা নিজেরা কতটা ভাল নাচতে পারেন সেই নিয়ে সমালোচনা চলে সোশ্যাল মিডিয়াতে। যদিও দীপান্বিতা অবশ্য তার নাচ দিয়ে নিন্দুকদের মুখ বন্ধ করেছেন। তবে তৃণা চরম সমালোচিত হচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে ডান্স ডান্স জুনিয়রের একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছিল। সেখানে দেখা যাচ্ছে তৃণা ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে নাচের পারফরম্যান্স রাখছেন। ‘ও জানিয়া শুনিও রে’ গানে নাচছেন তৃণা। তার সঙ্গে ছিলেন কিছু ব্যাকগ্রাউন্ড ডান্সার। হিন্দি গানের সঙ্গে ভারতীয় নৃত্যের কিছু স্টেপস ঢুকিয়ে দেওয়া হয়েছে নাচের মধ্যে। এই নাচ দেখেই ‘খড়কুটো’র গুনগুনকে ধুয়ে দিলেন সমালোচকরা।

সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে চ্যানেলের তরফ থেকে লেখা হয়েছে, “ক্যাপ্টেন তৃণার পাওয়ার প্যাক্টড পারফরমেন্সে মেতে উঠল ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রির মঞ্চ”। চ্যানেল তৃণার নাচের প্রশংসায় পঞ্চমুখ হলেও নিন্দুকরা কিন্তু সমালোচনায় সরব হয়েছেন আবারও। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এই নাচের ভিডিও। সেই সঙ্গে তৃণাকে নিয়ে কটাক্ষের বন্যাও বয়ে যাচ্ছে কমেন্ট বক্সে।

ডান্স ডান্স জুনিয়রের এই মঞ্চে খুদে প্রতিযোগিতার পাশাপাশি ক্যাপ্টেনরাও মাঝেমধ্যেই নাচের পারফরমেন্সে মাতিয়ে তোলেন স্টেজ। এদিন তৃণার পরনে ছিল গোল্ডেন রঙের ব্লাউজ ও লাল জ্যাকেট। সেই সঙ্গে ভারতীয় নৃত্যের জন্য কুচি দেওয়া প্যান্টও পরেছিলেন অভিনেত্রী। নাচের জন্য তার চেহারায় ছিল হালকা মেকআপ।

তবে তৃণার নাচ দেখে কেউ লিখলেন, “নিজেরা ভাল নাচতে পারে না, আবার এরা নাকি ক্যাপ্টেন!” কেউ লিখছেন, “ড্যান্সের ডি ও জানে না, এ আবার ক্যাপ্টেন! বাচ্চাদের থেকে শিখুন কিছু।” যদিও সমালোচকদের মুখ বন্ধ করতে উঠে পড়ে লেগেছেন তৃণার ভক্তরা। পাল্টা জবাব দিয়ে তৃণার পাশে থাকছেন তারা। প্রিয় অভিনেত্রীর নাচের প্রতিভা দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন তারা।