“গাঁজাখুরি চিত্রনাট্য” দেখিয়ে ফের ট্রোলড ‘কৃষ্ণকলি’, হেসে গড়াগড়ি খাচ্ছে নেটিজেনরা

এই সময় চ্যানেলের সংখ্যা এত বেড়ে গেছে আর প্রতিটি চ্যানেলের সিরিয়াল এর সংখ্যা এত বেড়ে গেছে তার সঙ্গে পাল্লা দিয়ে চলছে টিআরপি বাড়ানোর চক্কর। আর টিআরপি বাড়ানোর দায়িত্ব হচ্ছে চিত্র নাট্য নির্মাতাদের। এখন দর্শকদের টানটান উত্তেজনা ধরে রাখবার জন্য আর দর্শকদেরকে নতুন নতুন চমক দেওয়ার জন্য সিরিয়ালের নানারকম অতিরঞ্জিত বিষয় দেখানো হয়।

জি বাংলার বিখ্যাত সিরিয়াল কৃষ্ণকলি। এর আগেও দু-একবার ট্রোলড হয়েছিল তার থিমের জন্য। বিষের প্রভাবে মারা যাওয়ার পর শ্যামা যখন ফর্সা হয়ে ফিরে আসে তখন সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে শুরু করে এই সিরিয়াল, পরে জানা যায় এটা শ্যামা নয়, হুবহু শ্যামার মতো দেখতে অন্য একটি চরিত্র,চরিত্রটির নাম মাম।

আবার একবার দেখা গিয়েছিল শ্যামার গান শুনে অসুস্থ শ্বশুর সুস্থ হয়ে যাচ্ছেন। এই বিষয়টি নিয়েও তখন ট্রোলিং শুরু হয়। সম্প্রতি কৃষ্ণকলির একটি বিষয় নিয়ে নেটিজেনরা আবার শুরু করেছেন ট্রোলিং।

সম্প্রতি কৃষ্ণকলির একটি ভিডিও সোশ্যাল  মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় মৃত্যুশয্যায় থাকা রোগীকে বাথরুম স্ক্রাবার দিয়ে ইলেকট্রিক শক দিচ্ছেন ডাক্তার! এই পর্যন্ত দর্শক নিতে পেরেছেন। কিন্তু মাত্র কয়েক মিনিটে প্রস্থেটিক মেকআপ শেষ। অশোক হুবহু নিখিল! এই ব্যাপারটা কি কিছুতেই মেনে নেওয়া যায়? ফলে, দৃশ্যের কিছু অংশ আবার ভাইরাল। ফের ট্রোলড টিম ‘কৃষ্ণকলি’।

সিরিয়ালের অন্যতম জনপ্রিয় চরিত্র অশোক মেকাপের গুনে নিখিল হচ্ছে। এই কারণে সিরিয়ালের উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। কেন এই মেকআপ করা হচ্ছে? অশোককে দিয়ে ঠিকই কাজ করানো হবে ? এই নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা ও কৌতূহলের সীমা ছিল না।

কিন্তু দেখা যাচ্ছে একজন নকল মেকআপ আর্টিস্ট নকল ছুরি-কাঁচি তুলি নিয়ে অশোক চৌধুরী কে নিখিল চৌধুরি বানিয়ে ফেলল। যা দেখে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল উঠেছে। নেটিজেনরা এই হাস্যকর মেকআপ একেবারেই মেনে নিতে পারেননি। কৃষ্ণকলি সিরিয়ালের এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক।

দেখে নিন সেই ভিডিওটি :-

অতিরিক্ত গাঁজা খেয়ে script লেখার ফলাফল

Posted by AnirBan BaLa on Wednesday, August 26, 2020