৫ম বিয়েতেও জুটলো না সুখ! পঞ্চম স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগে বিস্ফোরক পরীমনি

অন্য নায়িকার সঙ্গে প্রেম করছে পরীমনির পঞ্চম স্বামী, হাতেনাতে ধরলেন অভিনেত্রী

বাংলাদেশী (Bangladesh) নায়িকা পরীমনিকে (Porimoni) এপার বাংলা ওপার বাংলার মানুষেরা বেশ চিনে নিয়েছেন এতদিনে। কখনও বাংলাদেশী প্রভাবশালীদের বিরুদ্ধে খুনের হুমকির অভিযোগ এনে, আবার কখনও বাড়িতে মাদকদ্রব্য লুকিয়ে অভিযোগের পরিপ্রেক্ষিতে গত বছর থেকে সংবাদমাধ্যমে শিরোনাম দখল করে রয়েছেন বাংলাদেশের এই অভিনেত্রী। তবে এবার ব্যক্তিগত জীবনের জটিলতার কারণে ফের একবার সংবাদমাধ্যমের শিরোনাম দখল করলেন পরীমনি।

এবারে পরীমনি তার পঞ্চম স্বামী শরিফুল ইসলাম রাজের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে সোশ্যাল মিডিয়াতে সরব হয়েছেন। বাংলাদেশের এক অভিনেত্রীর সঙ্গে পরীমনির বর্তমান স্বামী রাজের সম্পর্ক তৈরি হয়েছে বলে কিছুদিন ধরেই বাংলাদেশে গুজব রটছিল। এবার এই বিষয় নিয়ে সরাসরি সোশ্যাল মিডিয়াতে খোলামেলা নিজের স্বামী এবং ওই অভিনেত্রীকে রীতিমত শাঁসিয়েই দিলেন পরী।

শোনা যাচ্ছে, রাজ ও পরীর দাম্পত্য জীবনের পথে বাধা হয়ে দাঁড়িয়েছেন নাকি বাংলাদেশের আরেক জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা সাহা মিম। বিদ্যা সম্প্রতি রাজের সঙ্গে পরাণ এবং দামাল ছবিতে অভিনয় করেন। পর্দায় তাদের দুর্দান্ত কেমিস্ট্রি দেখে বাস্তবেও তাদের নিয়ে রটনা রটতে শুরু করেছে। শোনা যাচ্ছে দুজনে নাকি চুপিসারে প্রেম করছেন। এদিকে এই খবরটা পরীমনির কানে যেতেই রীতিমত ক্ষোভে ফুঁসে ওঠেন তিনি।

সম্প্রতি রায়হান রফি, বিদ্যা সিনহা সাহা মিম এবং শরিফুল ইসলাম রাজকে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়াতে ক্ষোভে ফেটে পড়েন পরী। তিনি বিদ্যাকে উদ্দেশ্য করে লেখেন, “নিজের জামাইকে (স্বামী) নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল”। রাজকে উদ্দেশ্য করে পরী ওই পোস্টে লিখেছেন, “এটা এত দূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।” ছবির পরিচালক রায়হান রফিকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, “সিনেমার সঙ্গে দালালিটাও ভাল করেন দেখছি।”

এদিকে পরীমনির এই ফেসবুক স্ট্যাটাস দেখেই বাংলাদেশের বিনোদনের জগতে রীতিমত তুলকালাম শুরু হয়ে গিয়েছে। দাম্পত্য কলহ এইভাবে নেটমাধ্যমে টেনে না আনার পরামর্শ দিচ্ছেন অনেকে। তার পরিপ্রেক্ষিতে পরীমনি উত্তর দেন, “ভাইয়া সব সময় সব বিষয় লিভিং রুমে থাকে না। সরি।” অন্যদিকে পরীমনির অভিযোগের পরিপ্রেক্ষিতে মুখ খুলেছেন মিমও। তার পাল্টা অভিযোগ তার সাফল্য সহ্য করতে না পেরেই তার বিরুদ্ধে এরকম উল্টোপাল্টা রটানো হচ্ছে।

উল্লেখ্য, এই বছরে জানুয়ারি মাসেই রাজ এবং পরীমনির বিয়ে হয়। সম্প্রতি তিনি এক পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন। বিয়ে করে সন্তানলাভের পর রাজ এবং পরীমনির বেশ সুখেই সংসার করছিলেন। আচমকাই ঘটে গেল এই বিপত্তি। পরীমনির অভিযোগ মানতে রাজি নন বিদ্যা। উল্টে এরকম জল্পনা ছড়ালে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন তিনিও। প্রসঙ্গত এই বছরই সোনি পোদ্দারকে বিয়ে করেন বিদ্যা।