‘ফ্রি সেলে দেব কাঁচা বাদাম’, বাদাম কাকুর নতুন গান আসতেই সুপার ভাইরাল

কালী পুজোতে চলে এলো বাদাম কাকুর নতুন গান, রইল ভিডিও

badam kaku

কথামতো কালীপূজাতেই মুক্তি পেল বাদাম কাকুর (Badam Kaku) নতুন গান। আবারও সেই কাঁচা বাদাম নিয়ে গান গেয়েই ভাইরাল হলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। একটা সময় ছিল যখন কাঁচা বাদাম ছিল তার দৈনিক রুজি রোজগারের উপায়। তখন সারাদিনে কাঁচা বাদাম বেচেও রোজগার তেমন হত না। তবে যেই না তিনি কাঁচা বাদাম নিয়ে গান বাঁধলেন অমনি তা ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে খুলে গেল বাদাম কাকুর কপাল।

এক বছরের বাদাম কাকুর আর্থিক পরিস্থিতির অনেক পরিবর্তন হয়েছে। ভাইরাল হওয়ার সুবাদ তিনি আজ সেলিব্রিটি। গাড়ি-বাড়ি, নাম-যশ, কাঁচা বাদাম তাকে সবই এনে দিয়েছে। তাই তো তিনি কালীপুজোর প্যান্ডেলে নিয়ে এলেন ‘ফ্রি সেলে কাঁচা বাদাম’ (Free Sale Kacha Badam)! না, কালী পূজার প্যান্ডেলে বাদাম কাকু আবার বাদাম বিক্রি করছেন ভাবলে ভুল করবেন। আসলে এটাই এখন ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) নতুন ভাইরাল গান।

কিছুদিন আগেই সংবাদমাধ্যমের কাছে তিনি জানিয়েছিলেন কালী পুজো উপলক্ষে তিনি একটি নতুন গান উপহার দিতে চলেছেন ভক্তদের। আসলে বিগত কয়েক মাস ধরে তার কোনও নতুন গান আসেনি। অথচ গত বছর ভাইরাল হওয়ার পর বিভিন্ন ভাষাতে একের পর এক গান গাওয়ার সুযোগ হয়েছিল তার।

সেই ভুবন বাদ্যকরের নতুন গান না পেয়ে অনেকেই ভেবেছিলেন বাদাম কাকুর ভাইরাল হওয়ার দিন হয়ত এবার শেষ। তবে নতুন ভিডিও দিয়ে তিনি বুঝিয়ে দিলেন তিনি এখনও ময়দানেই রয়েছেন। ‘এবার কালীপুজোয় প্যান্ডেলে প্যান্ডেলে নাও নিয়ে কাঁচা বাদাম দেব ফ্রি সেলে’, গত রবিবার ইউটিউবে মুক্তি পেয়েছে বাদাম কাকুর এই নতুন গান।

গানটি লিখেছেন গোরাচাঁদ বন্দ্যোপাধ্যায়। তিনিই গানের মিউজিকের দায়িত্ব সামলেছেন। মিউজিক ব্যবস্থাপনা করেছেন শ্যামজি। সেই সঙ্গে এই মিউজিক ভিডিওর ডাইরেক্টর, এডিটর এবং ক্যামেরার দায়িত্ব সামলেছেন শম্ভুনাথ রায়। গানটি বেঙ্গলি রিমিক্স মিউজিক স্টুডিও থেকে রিলিজ করা হয়েছে। ভিডিওতে এই পর্যন্ত ৫০ হাজারের কাছাকাছি লাইক হয়েছে।

অনেকদিন পরে বাদাম কাকুর নতুন গান শুনে নেটিজেনরা তো দারুণ খুশি। সেই সঙ্গে বাদাম কাকুর গলাতে এরকম আরও অনেক গান শোনার আবদার করছেন তারা। তবে কেউ কেউ বলছেন একঘেয়ে বাদাম নিয়ে গান আর শুনতে ভাল লাগছে না। ‘বাদাম’ শব্দটা ছাড়া যদি বাদাম কাকু নতুন ভিডিও আনেন তাহলে তা আরও ভাইরাল হবে বলে মনে করছেন তারা।