নীল ছবিতে নাম লেখালেন বাহুবলীর রাজমাতা, জানালেন নীল ছবিতে কাজ করার অভিজ্ঞতা

“বাহুবলি”, দক্ষিণের এই সিনেমাটি সারা ভারত বর্ষ জুড়ে ব্যাপক খ্যাতি অর্জন করেছিল। “বাহুবলী দ্য বিগিনিং” থেকে শুরু করে “বাহুবলী দ্য কনক্লুশান”; সিনে অনুরাগীদের কাছে ব্যাপকভাবে সমাদৃত হয়েছে। রাজা-রাজড়ার কাহিনীর মোড়কে এই অ্যাকশন সিনেমা সিরিজ দর্শকরা ব্যাপকভাবে পছন্দ করেছিলেন। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতেও সমানভাবে খ্যাতি অর্জন করেছে “বাহুবলী”।

“বাহুবলী”র গল্প থেকে শুরু করে এই সিনেমার প্রতিটি চরিত্রের মাঝে যেন ডুবে গিয়েছিলেন দর্শক। “বাহুবলী”র চরিত্রে প্রভাস, “রাজমাতা শিবগামী”র চরিত্রে রামাইয়া কৃষ্ণান, “দেবসেনা”র চরিত্রে অনুষ্কা শেট্টি, “কাটাপ্পা”র চরিত্রে সত্যরাজ থেকে শুরু করে “বল্লাল দেব” এর চরিত্রে রানা দগুবাতির অভিনয় দর্শকদের নজর কেড়ে নেয়।

এই সিনেমাটিতে “রাজমাতা শিবগামী”র চরিত্রে অভিনয় করে দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রামাইয়া কৃষ্ণান প্রচারের আলোয় উঠে আসেন। সম্পর্কে “বাহুবলী”র কাকিমা হলেও “রাজমাতা” তাকে কখনো মায়ের অভাব বুঝতে দেননি। “রাজমাতা”র সঙ্গে “বাহুবলী”র সম্পর্ক দর্শকদের মন ছুঁয়ে যায়। সেই “রাজমাতা” রামাইয়া কৃষ্ণানকে এবার এক অত্যন্ত চ্যালেঞ্জিং চরিত্রে দেখতে চলেছেন দর্শক।

“সুপার ডিলাক্স” নামক একটি তামিল ছবিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। এই ছবিতে তার চরিত্রটি কিন্তু অত্যন্ত বিতর্কিত। একজন পর্ণ তারকার চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি। সম্প্রতি ছবির পোস্টারে দেখা গেল রামাইয়া কৃষ্ণানকে। কেমন ছিল সেই ছবিতে কাজ করার অভিজ্ঞতা? সংবাদমাধ্যমের কাছে বিস্তারিত জানালেন রামাইয়া কৃষ্ণান।

অভিনেত্রী জানাচ্ছেন, পর্ণ তারকার চরিত্রে অভিনয় করাটা তার কাছে মোটেই সহজ ছিল না। শুধুমাত্র একটি শটের জন্যই তাকে ৩৭ বার রিটেক করতে হয়েছে! তবেই পরিচালক সন্তুষ্ট হয়েছেন। চরিত্রটি তার কাছে বেশ চ্যালেঞ্জিং বলেই তিনি জানিয়েছেন। পর্ণতারকার চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি একজন পর্নতারকার ব্যক্তিগত জীবন সম্বন্ধে বহু অজানা এবং গোপন তথ্য জানতে পেরেছেন।

রামাইয়া ছাড়াও এই ছবিতে অভিনয় করতে চলেছেন বিজয় সেতুপতি, সামান্থা ফাহাদ ফাজিল ও মিসকিন এর মতো বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা‌। ৩৪ বছরের ফিল্মি কেরিয়ারে এই প্রথম এমন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। এত বছরের ফিল্মি কেরিয়ারে তেলুগু, তামিল, কানাডা, মালায়ালাম এবং হিন্দি ছবি মিলিয়ে অন্তত ২০০ টিরও বেশি ছবি করে ফেলেছেন তিনি। শিবাজী গণেশ, শংকর, এন টি রামা রাও, আক্কিনেনি নাগেস্বরা রাও, চিরঞ্জীবী, নাগেশ, রজনীকান্ত, কমল হাসান, ধর্মেন্দ্র, হারিকৃষ্ণন, অমিতাভ বচ্চন সহ আরও অন্যান্য বলিষ্ঠ অভিনেতা এবং অভিনেত্রীদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন রামাইয়া।