৬০ পেরিয়ে দ্বিতীয় বিয়ে, বাংলার জামাই হলেন বলিউডের এই অভিনেতা, রইল বিয়ের ছবি

চুপিসারে দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন বলিউডের এই অভিনেতা, রইল বিয়ের ছবি

Bollywood Actor Married At 60 : প্রেম কিংবা বিয়ের কোনও বয়স হয় না, বারবার তা প্রমাণ করে দিচ্ছেন বলিউড তারকারা। আসলে সমাজের বাঁধাধরা গতের মধ্যে আটকে নেই তাদের জীবন। সমাজের চোখ রাঙানিকে পাত্তা না দিয়ে তারা বাঁচেন নিজেদের শর্তে। ৬০ বছর বয়স পেরিয়ে নতুন করে প্রেম কিংবা বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হতেও বহুবার দেখা গিয়েছে একাধিক বলিউড (Bollywood) তারকাকে।

সম্প্রতি বলিউডের ফের একবার বেজে উঠল জনপ্রিয় এক তারকার বিয়ের সানাই। ৬০ পেরিয়েRajoshi BaruaShakuntala Barua দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় বলিউড অভিনেতা আশিস বিদ্যার্থী (Ashish Vidyarthi)। বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিন কলকাতায় এসে তিনি বিয়ে করেছেন। পাত্রী আসামের মেয়ে রূপালী বড়ুয়া। উল্লেখ্য এটা আশিস বিদ্যার্থীর দ্বিতীয় বিয়ে।

SHAKUNTALA BARUA WITH RAJOSHI VIDHYARTHI

এর আগে অভিনেত্রী তথা গায়িকা রাজোশি বড়ুয়া (Rajoshi Barua) -কে বিয়ে করেছিলেন আশিস। রাজোশি হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া (Shakuntala Barua) -র মেয়ে। কাজেই বাংলারই জামাই ছিলেন আশিস। তবে তাদের বিয়েটা টেঁকেনি। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর আসামের মেয়ে রূপালিকে নতুন করে মন দেন অভিনেতা। রূপালী বর্তমানে কলকাতারই একটি নামী ফ্যাশন হাউসে কর্মরত রয়েছেন।

এদিন ঘনিষ্ঠ মানুষের উপস্থিতিতে আসিস এবং রুপালি কোর্ট ম্যারেজ সেরে ফেললেন। উল্লেখ্য রূপালীর সঙ্গে প্রেমের খবরটা কিন্তু এতদিন লুকিয়ে রেখেছিলেন অভিনেতা। এমনকি বিয়ের খবরটাও চাপাই ছিল। বিয়ের পর তাদের ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় এবং তখনই জানা যায় তাদের বিয়ের খবরটা।

Ashish Vidyarthi Wedding

বিয়ের দিন কেরলের ট্রাডিশনাল ধুতি এবং কুর্তা পরে হাজির হয়েছিলেন বর। তার গলায় রয়েছে আসামের গামোছা। আর সোনালী পাড়ের সাদা মেঘলা চাদরের সেজেছেন রূপালী। পাড়ের উপর ময়ূরের নকশা নজর কাড়ছে। কেরলের বিখ্যাত টেম্পল জুয়েলারি তার সাজ সম্পূর্ণ করেছে।

Ashish Vidyarthi Wedding

আরও পড়ুন : বাড়িতে বউ থাকতেও বাইরে ফষ্টিনষ্টি! পরকীয়ায় জড়িয়ে সংসার ভেঙেছে এই তারকাদের

বিয়ের পর ই টাইমসের কাছে সাক্ষাৎকার দিতে গিয়ে অভিনেতা জানান, “জীবনের এই পর্যায় রূপালীর সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে তারপর সন্ধ্যায় গেট টুগেদার।” অন্যদিকে রূপালি আশিসের সম্পর্কে বলেছেন, “উনি একজন ভাল মনের মানুষ। উনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের।”

আরও পড়ুন : পরিবারে আসছে নতুন সদস্য, দাদু হতে চলেছেন মিঠুন চক্রবর্তী