অকালে পিতৃহারা হলেন ‘অপরাজিতা অপু’র ‘দীপু’, চোখের জলে বাবাকে লিখলেন খোলা চিঠি

এই সময়টা যেন কারোর জন্যই বিশেষ ভালো যাচ্ছে না। করোনার(Corona) কারণে এবং লকডাউনে (Lockdown) এমনিতেই সকলের মন ভীষণ খারাপ। তার উপর আবার নিত্যদিনই টলিউড (Tollywood) থেকে কোনও না কোনও দুঃসংবাদ ভেসে আসছে। বিগত এক বছরে বলিউড এবং টলিউডের বহু নক্ষত্রের পতন হয়েছে। তাদের মৃত্যু যেন ইন্ডাস্ট্রিকেই নাড়িয়ে দিয়ে গিয়েছে। তেমনই আবার বহু সেলিব্রিটিই এই সময়কালে আপনজনকে হারিয়েছেন।

গতকাল থেকেই টলিপাড়ার মন ভীষণ খারাপ। হবে নাই বা কেন? গতকাল কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বর্ষিয়ান অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta)। সেই শোকের রেশ কাটিয়ে উঠতে না উঠতেই আজ আবার টলিউড থেকে ভেসে এলো শোক সংবাদ। পিতৃহারা হয়েছেন “অপরাজিতা অপু” ধারাবাহিকের “দীপু” অর্থাৎ রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)।

বাবার মৃত্যু সংবাদটি সোশ্যাল মিডিয়ায় রোহন নিজেই সকলকে জানিয়েছেন। বাবাকে উদ্দেশ্য করে নিজের সোশ্যাল পেজে তিনি দীর্ঘ আবেগঘন বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, “আবার দেখা হবে বাপি। ততদিন ভালো থেকো। আমাদের চিন্তা একদম করবে না। আমি সব সামলে নেব। মাকে ভালো রাখবো। আমি নিজেও ভালো থাকবো! পরলোকগত বাবাকে উদ্দেশ্য করে তিনি দেখেছেন, আমি শুনেছি একটা সুন্দর ঘিয়ে রঙের জায়গা আছে। খুব সুন্দর, তুমি যেমনটা পছন্দ করো। তুমি সেখানেই থাকবে।”

Aparajita Apu Actor Rohaan Bhattacharjee Lost His Fathe

রোহন আরও লিখেছেন, “আমাদের যখন আবার দেখা হবে, তখন আমি তোমাকে অনেক গান শোনাবো। মোহাম্মদ রফির এহসান তেরা হোগা মুঝ পর। তোমার প্রিয় গান, তোমাকে অনেক গল্প শোনাবো। তোমার কাছ থেকে গল্প শুনবো। তোমার কাছে সারা রাত বসে গল্প শুনবো, যেমন শুনতাম। বাবাকে হারিয়ে আজ আবেগতাড়িত হয়ে তিনি বাবাকে জানাচ্ছেন, আমি তোমাকে কোনদিনও বলতে পারিনি বাপি, আজ বলছি, আমি খুব ভালোবাসি তোমাকে, খুব মিস করছি তোমাকে”।

“যখনই ভাবছি তুমি আর ডাকবে না, আর বকবে না, আর বলবে না যে আমাকে নিয়ে তোমার খুব চিন্তা হচ্ছে, খুব কষ্ট হচ্ছে। কিন্তু আমি তোমাকে কথা দিচ্ছি বাপি, আমরা সবাই খুব ভাল থাকবো। মাকে খুব ভালো রাখবো। আমি তোমার সব স্বপ্ন পূরণ করব। তুমি খুব ভালো থেকো, আনন্দে থেকো। তাড়াতাড়ি দেখা হবে!”, বাবার উদ্দেশ্যে রোহন এমনই আবেগপূর্ণ বার্তা লিখলেন ফেসবুকের পাতা জুড়ে।

আরও পড়ুন :অপরাজিতা অপু’, সিরিয়ালের নায়িকা আসলে কে, রইলো ‘অপু’র আসল পরিচয়

প্রসঙ্গত গতকাল স্বাতীলেখা সেনগুপ্তের মৃত্যুতে মাতৃহারা হয়েছেন অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত (Swatilekha Sengupta), সিরিয়াল অনুরাগীরা যাকে “পুটু পিসি” হিসেবেই চেনেন। সেই ঘটনার ২৪ ঘন্টাও পেরোলো না, পিতৃহারা হলেন রোহান। আবার আজ দুপুরেই অভিনেতা রুদ্রজিত মুখার্জি (Rudrajit Mukherjee) অর্থাৎ “জীবনসাথী” ধারাবাহিকের “তূর্ণ”ও হারিয়েছেন তার বাবাকে। ব্রেন স্টোকই কেড়ে নিয়েছে রুদ্রজিতের বাবার প্রাণ। একের পর এক দু-সংবাদ পেয়ে শোকগ্রস্ত টলিপাড়া।