ছবির এই ছোট্ট ছেলেটা আজ টলিউডের বড় সুপারস্টার, চিনতে পারছেন কি তাকে?

বর্ধমানের এক মধ্যবিত্ত পরিবারের সন্তান ছিলেন তিনি। তাই ছোটবেলা থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন থাকলেও সেই স্বপ্ন পূরণ করার কথা ভাবেননি তিনি। হোলি রক স্কুল ও পরে ইস্ট-ওয়েস্ট মডেল স্কুল থেকে পড়াশোনা শেষ করে কলকাতায় এসেছিলেন অভিনেতা হওয়ার স্বপ্ন নিয়ে। যদিও তার আগে ইঞ্জিনিয়ারিং কলেজ থেকে ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং নিয়ে বি টেক করে ফেলছিলেন তিনি।

টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে দর্শক অঙ্কুশ হাজরা (Ankush Hazra) নামেই চেনে। টলিউডে সেই সময় নায়ক বলতে ছিলেন শুধু দেব (Dev) আর জিৎ (Jeet)। যদিও কলকাতায় এসেছিলেন হেরিটেজ ইনস্টিটিউট থেকে ‘বিবিএ’ নিয়ে পড়াশোনা করার জন্য। পড়াশোনার টালিগঞ্জের স্টুডিও পাড়াতে দিয়েছেন অডিশন।

ANKUSH HAZRA

তারপর ২০১০ সালে পীযূষ সাহা পরিচালিত ফিল্ম ‘কেল্লাফতে’-ছবি দিয়ে টলিউডে ডেবিউ করেছিলেন তিনি। যদিও ছবি এই ছবিতে অভিনয় করার পরেও ২ বছর অন্য ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন। তারপর একের পর এক ছবিতে অভিনয়ে করে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

‘কেল্লাফতে’-এর পর ‘খিলাড়ি’, ‘ইডিয়ট’-এর মতো জনপ্রিয় ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপর মুম্বাই গিয়েছেন নিজেকে গ্ৰুমিং করাতে। এমনকি নিজের প্রযোজনা সংস্থাও খুলেছেন যেখান থেকে তৈরি হয়েছে শিকারপুরের মতো ওয়েব সিরিজ। তাছাড়াও সঞ্চালক হিসেবে কাজ করেছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর মতো রিয়ালিটি শোতে।

ANKUSH HAZRA

সম্প্রতি বিয়েও করেছেন তিনি তার বান্ধবী ঐন্দ্রিলাকে। তবে কয়েক বছর আগে বচসায় জড়িয়ে পরেছিলেন বাংলার এক জনপ্রিয় ইউটিউবারের্ সঙ্গে। যদিও শেষ পর্যন্ত দুজনেই জানিয়েছেন যে তাদের মধ্যে আর কোনও সমস্যা নেই।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তার কম বয়সের একটি ছবি ও এখনের একটি ছবি পোস্ট করেছেন তিনি। কম বয়সের ছবিতে স্কুলের পোশাকে চোখে চশমা পরা অবস্থায় ও নতুন ছবিটিতে তাকে সিক্স প্যাক বডিতে দেখা যাচ্ছে। ছবিটি ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।