নভেম্বরেই বিয়ে ‘আলতা ফড়িং’য়ের প্রধান অভিনেত্রীর, রইল হবু বরের পরিচয়

এই মাসেই বিয়ের পিঁড়িতে বসছেন আলতা ফড়িং খ্যাত অভিনেত্রী, রইল পাত্রের পরিচয়

স্টার জলসার (Star Jalsha) আলতা ফড়িং (Alta Phoring) ধারাবাহিকটি শুরুর দিন থেকেই বেশ ভাল টিআরপি পাচ্ছে। ফড়িং এবং তার মায়ের জিমনাস্টিক করার স্বপ্ন এবং তাদের সংগ্রাম নিয়ে এগিয়ে চলেছে গল্প। দেখতে দেখতে প্রায় একটি বছর পার করে ফেলেছে আলতা ফড়িং। এই ধারাবাহিকের সূত্রেই জনপ্রিয়তা পেয়েছে ফড়িং ওরফে খেয়ালী মন্ডল এবং রাধা ওরফে শাওলি চট্টোপাধ্যায় (Saoli Chattopadhyay)।

মা-মেয়ের জুটি প্রথম থেকেই হিট। এখন ফড়িং এবং তার মায়ের সামনে অনেক বড় লড়াই। কিন্তু বাস্তবে একটা দারুণ সুখবর রয়েছে আলতা ফড়িংয়ের দর্শকদের জন্য। কারণ এই মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ফড়িংয়ের মা রাধা ওরফে শাওলি চট্টোপাধ্যায়। খেয়ালীর অনস্ক্রিন মা এই নভেম্বর মাসেই বাস্তবে তার প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন।

ALTA PHORING

শাওলি চট্টোপাধ্যায়কে টিভির পর্দায় ফড়িংয়ের মত বড় একটা মেয়ের মায়ের চরিত্রে অভিনয় করতে দেখানো হলেও বাস্তবে কিন্তু তার বয়স খুবই কম। বাস্তবে এখনও তার বিয়েই হয়নি। তবে শুভ কাজটা এবার সেরে ফেলতে চলেছেন অভিনেত্রী। এই নভেম্বর মাসেই টলিউডে বাজবে বিয়ের সানাই। তার পাত্রও কিন্তু ইন্ডাস্ট্রির বেশ পরিচিত মুখ।

শ্যামলী চট্টোপাধ্যায়ের প্রেমিক হলেন প্রতীক দত্ত। প্রতীক একজন মঞ্চাভিনেতা। তিনি ‘মন্দার’ এবং ‘বল্লভগড়ের রূপকথা’র গল্প লিখেছিলেন। এতদিন প্রেমের খবরটা সকলের থেকে লুকিয়েই রেখেছিলেন শাওলি এবং প্রতীক। অবশেষে বিয়ের ঠিক আগে এই ব্যাপারে সত্যিটা ফাঁস করলেন অভিনেত্রী। সম্প্রতি প্রতীক এবং তাকে সোশ্যাল মিডিয়াতে একসঙ্গে বসে আইবুড়ো ভাত খেতেও দেখা গিয়েছে।

নিতান্তই বাঙালি স্টাইলে মেঝেতে পাটি পেতে বসে ভাত, ডাল, সবজি, ভাজা, মাছ সহযোগে আইবুড়ো ভাত খেতে দেখা গেল প্রতীক এবং শাওলিকে। অভিনেত্রী এই দিনটাতে একেবারেই ক্যাজুয়াল জিন্স এবং টি-শার্ট পরে আইবুড়ো ভাত খেতে বসেছিলেন। কাছের বন্ধুর আইবুড়ো ভাতের আয়োজন করেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবং তার স্ত্রী মধুরিমা।

শাওলি জানিয়েছেন তিনি বিয়েতে কোনও জাঁকজমক করবেন না। নিতান্তই সাদামাটাভাবে বিয়েটা সেরে নিতে চান তারা। যেটুকু লৌকিকতার প্রয়োজন, তার বাইরে অতিরিক্ত কিছু হবে না শাওলি-প্রতীকের বিয়েতে। তাদের বিয়ের খবরে টলিউড থেকে আসছে ভুরি ভুরি শুভেচ্ছা।