স্বামী-স্ত্রীর সম্পর্কে নতুন মোড়, বরকে ভাইফোঁটা দিল ফড়িং, ব্যাঙ্কবাবু হয়ে গেল ব্যাঙ্কদাদা

ব্যাঙ্ক বাবু হয়ে গেল ব্যাঙ্ক দাদা, বরকে ভাইফোঁটা দিল ফড়িং, দেখে হেসে গড়াচ্ছে নেটিজেনরা

ভাইফোঁটা উৎসব বাঙালি-অবাঙালি নির্বিশেষে প্রত্যেক ভারতীয়ের কাছেই একটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। বছরের এই দিনটা ভাইবোনদের জন্য ভীষণ স্পেশাল। ভাই বা দাদার কপালে এদিন ফোঁটা একে দিয়ে বোনেরা তাদের মঙ্গল কামনা করেন। বদলে দাদারা প্রাণভরে আশীর্বাদ করেন বোনকে। বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) সেটেও ভাইফোঁটা হয়।

সিরিয়ালের বোনেরা দাদাদের জন্য ভাইফোঁটার ব্যবস্থা করেন। কিন্তু বউ বরকে ভাইপোঁটা দিচ্ছে এমনটা কেউ কখনও দেখেছেন? সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) ‘আলতা ফড়িং’য়ের (Alta Phoring) নায়ক-নায়িকা ফড়িং এবং অভ্র এমনই কাণ্ড ঘটালেন। ভাইফোঁটা উপলক্ষে অর্ণবের (Arnab Banerjee) কপালে ফোঁটা দিলেন খেয়ালী (Kheyali Mondol)। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই দৃশ্য।

আসলে পর্দাতে তারা স্বামী-স্ত্রী হলেও বাস্তবে তাদের মধ্যে ভাই-বোনের সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের খাতিরেই ‘ব্যাঙ্ক বাবু’কে কপালে ফোটা দিলেন খেয়ালী। কিন্তু এই কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের হাসি আর থামে না। তারা বলছেন, ফড়িং তার ব্যাঙ্কবাবুকে ফোঁটা দিয়ে শেষমেষ ব্যাঙ্ক দাদা বানিয়ে ফেলল!

আপাতত ধারাবাহিক থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছেন অর্ণব। আসলে তার ব্যক্তিগত জীবনের উপর দিয়ে ঝড় বয়ে যাচ্ছে। এই বছরে জানুয়ারি মাসেই ঈপ্সিতা মুখার্জীর সঙ্গে তার আইনি বিয়ে হয়েছিল। এই বছরের শেষেই তারা বিয়ে করবেন এমনটাই কথা ছিল। কিন্তু কয়েক মাস গড়াতে না গড়াতেই সেই সম্পর্ক নাকি ভাঙনের পর্যায়ে পৌঁছে গিয়েছে।

ভাঙ্গা সম্পর্কটা যাতে আবার জোড়া লাগানো যায় তার জন্য নিজেদের সময় দিচ্ছেন অর্ণব-ঈপ্সিতা। তবে এই সম্পর্ক কতখানি জোড়া লাগবে সেই নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়া থেকে নিজেদের আইনি বিয়ের ছবি এবং একসঙ্গে কাটানো রোমান্টিক মুহূর্তের ছবি মুছেও দিয়েছেন অর্ণব।

altaphoring

অর্ণবের জায়গায় আপাতত ধারাবাহিকের নতুন হিরো হয়ে এসেছেন অভিষেক বসু। হড়পা বানে অভ্রকে ভেসে যেতে দেখে তাকে বাঁচানোর জন্য জলে ঝাঁপ দেয় ফড়িং। তাকে বাঁচাতেই ধারাবাহিকে এন্ট্রি হয় অভিষেকের। অন্যদিকে দেখানো হয় কোটি কোটি টাকার ব্যাঙ্ক জালিয়াতির মামলায় ফেঁসে গিয়েছে অভ্র। যে কারণে দেশ ছেড়ে ছদ্মবেশে সে বিদেশে পালিয়ে যায়।