ফ্লপ হতেই বাদ রণবীর সিং, বানসালির নতুন হিরো দক্ষিণী সুপারস্টার অল্লু অর্জুন

রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের মতো তারকা, সঙ্গে কপিল দেবের জীবনের গল্প নিয়ে তৈরি ছবি ‘৮৩’, তার উপর কবীর খানের পরিচালনা! তিন তিনটি ধামাকা থাকা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। দুর্দান্ত চিত্রনাট্য থাকা সত্ত্বেও দক্ষিণী ছবি ‘পুষ্পা’র বিপরীতে হালে পানি পায়নি এই ছবি। বক্সঅফিসে চূড়ান্ত ব্যর্থ হওয়ার পর এবার রণবীর সিংকে (Ranveer Singh) বাদ দিয়ে অল্লু অর্জুনকেই (Allu Arjun) নিজের পরবর্তী ছবির নায়ক করতে চলেছেন সঞ্জয় লীলা ‌‌বানসালি (Sanjay Leela Bhansali)।

দক্ষিণী ছবি এবং দক্ষিণী তারকাদের বাজার এখন চড়া। দক্ষিণের নায়ক এবং নায়িকাদের ছিনিয়ে নিতে চাইছে বলিউড। প্রভাস, অনুষ্কা শেট্টি, রশ্মিকা মান্দানা থেকে শুরু করে অল্লু অর্জুনকে নিয়েও ছবি বানানোর কাজ চলছে বলিউডে। যদিও অল্লু অর্জুন বলিউডে কাজ করতে তেমন আগ্রহী নন। তবে সঞ্জয় লীলা বানসালির অনুরোধ ফেলতে পারেননি দক্ষিণের এই সুপারস্টার।

From Allu Arjun to Rashmika Mandanna, Know Pushpa Cast Fees

রণবীর-দীপিকা জুটিকে নিয়ে ঐতিহাসিক কাহিনী নির্ভর একাধিক ছবি বানিয়ে তাদের জুটিকে দর্শকদের কাছে উপস্থাপন করেছেন বানসালি। তবে সারা ভারতবর্ষ জুড়ে ‘পুষ্পা’ ছবির রেকর্ড সাফল্য দেখে বানসালি এবার রণবীর সিংয়ের অল্লু অর্জুনের উপরেই ভরসা রাখছেন। উল্লেখ্য, বানসালির একটি ছবিতে বেশি পারিশ্রমিক দাবি করার জন্য দীপিকাকে বাদ দিয়েছিলেন পরিচালক। এবার রণবীরকেও ছবি থেকে ছাঁটাই করলেন বানসালি।

ইতিমধ্যেই বানসালির অফিসে অল্লু অর্জুনকে তার সঙ্গে দীর্ঘক্ষণ মিটিং করতে দেখা গিয়েছে। বলিউড সূত্রে খবর, অল্লু অর্জুনকে নিয়েই পরবর্তী ছবি বানাতে চাইছেন সঞ্জয় লীলা বানসালি। ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গিয়েছে। আপাতত নতুন ছবির প্রযোজক খুঁজছেন পরিচালক। এই খবরে অল্লু অর্জুনের ভক্তরা তো দারুণ খুশি।

অল্লু অর্জুনের কাছে বলিউড থেকে এর আগেও বহুবার প্রস্তাব গিয়েছে। তবে কখনও ডেটের অভাবে, কখনও আবার চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারণে তিনি বারবার প্রস্তাব ফিরিয়েছেন। সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবির প্রস্তাব প্রথমে দক্ষিণের এই সুপারস্টারের কাছেই গিয়েছিল। তবে তিনি এই চরিত্রের প্রস্তাবও ফিরিয়ে দেন। সঞ্জয় লীলা বনসালির ছবিতে কি আদেও অভিনয় করতে রাজি হবেন অল্লু অর্জুন? জবাব মিলবে আর কিছুদিন পর।