শ্লীলতাহানির অভিযোগ তোলা এই বাঙালি অভিনেত্রী কে চিনে নিন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর থেকেই একের পর এক প্রসঙ্গে উত্তাল বলিউড। এবার ছবি পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে উঠলো যৌণ হেনস্থার অভিযোগ। অভিযোগকারিণী মডেল অভিনেত্রী পায়েল ঘোষ।

নিজের ভেরিফায়েড ট্যুইটার অ্যাকাউন্ট থেকে এই অভিযোগ করে নিরাপত্তা চেয়ে ট্যাগ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। পায়েল বলিউডে ছবি করেছেন কিন্তু বিশেষ পরিচিত মুখ নন। চলুন, জেনে নিই তাঁর সম্পর্কে কিছু তথ্য।

এই বঙ্গতনয়ার জন্ম ১৯৮৯ সালের ১৩ নভেম্বর কলকাতায়। স্কটিশচার্চ কলেজ থেকে পলিটিক্যাল সায়েন্সে অনার্স পুরো করার পরেই সিনেমায় নামার সিদ্ধান্ত নেন তিনি।  সেই স্বপ্ন থেকেই কলকাতা ছেড়ে পাড়ি দেন মুম্বাইয়ে। প্রথম সুযোগ পান শন বিন অভিনীত ছোট পর্দার একটি সিনেমায়। নাম শার্পেস পেরিল। তার অভিনীত চরিত্রটি ছোট হলেও নজর কেরেছিলেন তিনি।

 

এরপর বেশ কিছু দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা যায় তাকে। যেমন প্রাণায়াম, বর্ষাধারে ও মিস্টার রাস্কেল ইত্যাদি। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল ২০১৬ সালে Star Plus এর সিরিয়াল সাথ নিভানা সাঁথিয়া – এর রাধিকার চরিত্র।

পরের বছরই, অর্থাৎ ২০১৭ সালে প্যাটেল কি পঞ্জাবি শাদি ছবিতে ঋষি কপূর, পরেশ রাওয়াল, বীর দাস ও প্রেম চোপড়ার মতন অভিনেতাদের সাথে স্ক্রিন ভাগ করে নেন তিনি।এই পায়েলই অভিযোগ তুলেছেন ছবি নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে। কিন্তু প্রশ্ন উঠছে, ৬ ছর পর এখনই কেন প্রকাশ্যে এই অভিযোগ করলেন তিনি?

আরও পড়ুন : মধুচক্র থেকে MMS, দেখে নিন বলিউড অভিনেত্রীদের বিতর্কিত অধ্যায়

তার কথায় Mee Too এর সময় তার বাড়ির লোক তাকে অভিযোগ করতে নিষেধ করেছিলেন। বাড়ির লোকের কথায় তখন প্রকাশ্যে এই অভিযোগ তুলতেন তাহলে তার কেরিয়ার শেষ হয়ে যেত। তখনও অনুরাগ কে ট্যাগ করে তিনি পোস্ট করেছিলেন, কিন্তূ বাড়ির লোকের কথায়ই ডিলিট করে দেন।

আরও পড়ুন : বলিউডে মাদক চক্রে জড়িয়েছেন এই ১৫ অভিনেতা-অভিনেত্রী

এই অভিযোগ সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছেন অনুরাগ কাশ্যপ। তার অভিযোগ করেছেন, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে অবস্থান নেওয়ায় ও মুখ খোলায় মিথ্যে অভিযোগে ফাঁসিয়ে তার মুখ বন্ধ করে দেওয়ার চেষ্টা চলছে। প্রসঙ্গত উল্লেখ্য এই সম্পূর্ণ ঘটনায় অনুরাগ কাশ্যপের সমর্থনে একটি পোস্ট করেছেন তার প্রাক্তন স্ত্রী, অভিনেত্রী কল্কি কোচলিন।