বয়স মাত্র ১২, বেশি বয়সের পুরুষদের সঙ্গে ‘ফষ্টিনষ্টি’র অশ্লীল ভিডিও বানিয়ে ভাইরাল এই মেয়ে

বয়সে বড় পুরুষদের সঙ্গে 'ফস্টিনস্টি,' ১২ বছর বয়সেই অশ্লীল ভিডিও বানিয়ে ভাইরাল এই মেয়ে

সোশ্যাল মিডিয়ার সুবাদে রিভা অরোরার (Riva Arora) নামটা এখন প্রায় সকলেই জানেন। সোশ্যাল মিডিয়াতে তার সুখ্যাতি যেমন রয়েছে, তেমনই আবার নিন্দাও হয় প্রচুর। খুব কম বয়সেই সুপারস্টার হয়েছেন রিভা। সোশ্যাল মিডিয়াতে তার ছবি এবং ভিডিও দেখেননি এমন মানুষ খুব কমই মেলে। তার পরিচয় তিনি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। যখন তিনি প্রথমবার নেটিজেনদের নজরে আসেন তখন তার বয়স ছিল মাত্র ১২ বছর।

বলিউডের নায়ক থেকে গায়ক প্রায় সকলের সঙ্গেই ইদানিং ছবিতে, ভিডিওতে ছেয়ে রয়েছেন রিভা। সম্প্রতি মিকা সিং থেকে করণ কুন্দ্রাদের সঙ্গেও অনস্ক্রিন রোমান্স করতে দেখা গেল তাকে। যা নিয়ে অবশ্য প্রশংসার চেয়ে ছিঃ ছিঃ বেশি করছে সোশ্যাল মিডিয়া।

রিভা মাত্র ১২ বছর বয়স থেকে সোশ্যাল মিডিয়াতে নিজের নানা সাহসী ছবি আপলোড করেন। তার ইনস্টাগ্রাম প্রোফাইল ভরে রয়েছে এমন ছবিতে। সাহসী পোশাকে বরাবর সোশ্যাল মিডিয়াতে তিনি ঝড় তুলেছেন। বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করে তার বয়স নাকি মাত্র ১২ বছর। সম্প্রতি হাঁটুর বয়সী এই মেয়ের সঙ্গে ভিডিও বানান করণ কুন্দ্রা, মিকা সিংরা। ছোট্ট মেয়ের সঙ্গে রোমান্স করা নিয়ে ধিক্কার শুনতে হচ্ছে তাদের।

১২ বছরের মেয়ের সঙ্গে রোমান্স! মোটেও মেনে নিতে পারছেন না নেটিজেনরা। তাছাড়া রিভা যে ধরনের পোশাক পরেন সেই নিয়েও আপত্তি রয়েছে সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের। ছবি তোলার সময় তিনি বিভিন্ন ভঙ্গিতে পোজ দেন। তার বয়সী মেয়ের ছবিতে এমন অশ্লীল পোজ অনেকের চোখেই দৃষ্টিকটু লাগছে। যে কারণে রিভাকে এবং তার পরিবারকেও কটাক্ষের শিকার হতে হচ্ছে।

ইনস্টাগ্রামে যে অ্যাকাউন্ট রয়েছে রিভার সেটি আসলে তার মা পরিচালনা করেন। তাই বেশিরভাগ ক্ষেত্রেই মেয়েকে এমন সাজ-পোশাক করানোয় তার বাবা-মাকেই অপমানিত হতে হয়। অনেকের দাবি রিভার মা তার মেয়ের ভবিষ্যৎ নষ্ট করে দিচ্ছেন। জনপ্রিয়তা পাওয়ার লোভে এতটুকু মেয়েকে দিয়ে তিনি যা করাচ্ছেন তা অনুচিত বলেই মনে করছেন সকলে। বিশেষ করে তিনি এখন যাদের সঙ্গে কাজ করছেন তাদের সঙ্গে তার বয়সের পার্থক্য অনেকটাই। তাদের সঙ্গে এত ঘনিষ্ঠ হয়ে ভিডিও করছেন রিভা তা নিয়ে আপত্তি করছেন অনেকেই।

অবশেষে এই বিষয় নিয়ে মুখ খোলেন রিভার মা। তিনি বলেন রিভার বয়স সম্পর্কে মিডিয়াগুলোতে মিথ্যে কথা রটানো হচ্ছে। তার মেয়ের বয়স এখন ১২ নয়। রিভা এখন দশম শ্রেণীর ছাত্রী। তার মায়ের কথায়, ‘‘আমার মেয়ের বয়স এত কম নয়। ও বহু দিন ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত। আমি এত দিন শান্ত ছিলাম। কিন্তু আমাকে সেই মুখ খুলতেই হল। ভুয়ো খবর এত তাড়াতাড়ি ছড়াতে পারে দেখে আমি সত্যিই অবাক হয়েছি। আমি এই ঘটনায় ভীষণ হতাশ।’’