মাত্র ৫০০ টাকায় 4G ফোন আনল Google! জানুন বিশেষত্ব

স্মার্টফোনের বাজারে প্রতিযোগিতায় আসরে নেমেছে প্রতিটি মোবাইল নির্মাণকারী সংস্থা। কঠিন প্রতিযোগিতায় টিকে থাকতে একের পর এক নতুন নতুন ফিচার সহ নতুন মডেলের ফোন লঞ্চ করছে বিভিন্ন মোবাইল নির্মাণকারী সংস্থা গুলি। আর সেই মুহূর্তেই একেবারে সর্বনিম্ন দামে গুগল দিচ্ছে আপনাদেরকে একটি 4জি ফোন। এর আগে এই দামে কোন কোম্পানি 4জি ফোন গ্রাহকদের হাতে তুলে দিতে পারেনি।

একেবারে অবাক করা দামে 4জি ফোনটি বাজারে আনতে চলেছে গুগল। ভারতীয় মুদ্রায় মাত্র ৫০০ টাকাতেই গুগলের নতুন 4জি ফোন বাজারে আসতে চলেছে। গুগলের এই নতুন 4জি ফোনটির নাম ‘উইন্ডোজ ডব্লিউ পি ০০৬’। এক কথায় জিও ফোনকে টক্কর দিতে বাজারে আসছে এই নূতন গুগলের 4জি ফিচার ফোনটি।

ফোন নির্মাণকারী সংস্থা গুগল স্মার্টফোনের দুনিয়ায় তাবড় তাবড় কোম্পানিগুলিকে মাত করে এবার মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের জন্য ফিচার ফোনের বাজারে নিয়ে আসছে এই নতুন ফিচার ফোনটি। গুগলের এই নতুন 4জি ফিচার ফোন ডব্লিউ পি ০০৬ এর দাম মাত্র ৫০০ টাকা। এই ৫০০ টাকা কোন ডাউনপেমেন্ট বা অগ্রিম টাকা নয়, এই ৫০০ টাকা দিলেই আপনি হাতে পাবেন এই ফোনটি। গুগলের এই নতুন ফিচার ফোনটি প্রকাশ্যে এনেছে ইন্দোনেশিয়ার গুগল টিম।

আর কি কি থাকছে এই ফোনে?

Loading...

এত সস্তায় এই ফোনে রয়েছে 4জি কানেক্টিভিটি, কাইওএস প্রসেসর, সাথে রয়েছে শক্তিশালী ব্যাটারি ১৮০০ এমএইচ, ৫১২ Ram 4GB ইন্টার্নাল মেমরি, এছাড়াও আলাদা করে মেমোরি কার্ড ভরার ব্যবস্থা। এই ফোনে রয়েছে দুটি ক্যামেরা। পিছনের ক্যামেরা টু মেগাপিক্সেলের এবং সেলফি তোলার জন্য সামনে ভিজিএ ক্যামেরা রয়েছে। এত সকল সুবিধা থাকার পাশাপাশি গুগল অ্যাসিস্ট্যান্টের জন্য আলাদা করে বটন থাকবে এই ফোনটিতে। এই বটনের মাধ্যমে গুগলের সাথে ভয়েস কল করা যাবে। এছাড়াও এই ফোনে রয়েছে হোয়াটসঅ্যাপ, ফেসবুক, ইউটিউবের মত সোশ্যাল যোগাযোগগুলি। তাহলে মাত্র ৫০০ টাকার ফোনে এর থেকে আর কি বেশি আশা করা যায়!

Loading...