কুচুটেপনায় ‘দেবিনা’র গা জ্বলানো অভিনয়ের পরেও হাতে নেই কাজ, এখন কী করছেন সহচরী’র খলনায়িকা

আয় তবে সহচরীর খলনায়িকা দেবিনা এখন কোথায়, অভিনয় ছেড়ে অভিনেত্রী করছেন এই কাজ

সদ্য স্টার জলসার (Star Jalsha) পর্দায় শেষ হয়েছে কনীনিকা ব্যানার্জী, অরুনিমা হালদার, ইন্দ্রনীল চ্যাটার্জী অভিনীত সিরিয়াল আয় তবে সহচরী (Aay Tobe Sohochori)। আর পাঁচটা কুটকাচালিমূলক ধারাবাহিকের বাইরে একটু অন্যভাবেই শুরু হয়েছিল এই সিরিয়াল। যদিও টিআরপির অভাবে শেষমেশ এই ধারাবাহিকেও কুচুটে খলনায়িকার দ্বারস্থ হতে হয়। সেই চরিত্রটি ছিল দেবিনা।

এই চরিত্রের জন্য ধারাবাহিকে পা রেখেছিলেন অভিনেত্রী কুয়াশা বিশ্বাস (Kuyasha Biswas)। সহচরীর স্বামীর কলেজ ছাত্রী দেবিনার সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। সেই হিসেবে সে ছিল সহচরীর সতীন। এরপর সহচরীর শ্বশুরবাড়িতে এসে ওঠে দেবিনা এবং নানাভাবে তাকে অপদস্থ করার চেষ্টা করে। সহচরীর স্বামী সমরেশকে সে ছিনিয়ে নিতে চেয়েছিল। যদিও শেষমেশ আবার সহচরীর দেওরের সঙ্গে তার বিয়ে হয়ে যায়।

ধারাবাহিকের অন্যান্য চরিত্রকে ছাপিয়ে গিয়েছিল দেবিনার চরিত্রটি। এত বলিষ্ঠ একটি চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন কুয়াশা। সেই সময় তার অভিনয় রীতিমত গায়ে জ্বালা ধরিয়ে দিত দর্শকদের। সোশ্যাল মিডিয়াতে তাকে অনেক কটু কথা শুনতে হয়েছে। কিন্তু দর্শকদের থেকে এমন প্রতিক্রিয়াই আসলে অভিনেত্রী কুয়াশার সব থেকে বড় পাওনা।

কিন্তু স্টার জলসার এত জনপ্রিয় একটি সিরিয়ালের দুর্দান্ত খল নায়িকা হওয়া সত্ত্বেও কুয়াশাকে তার যোগ্য সম্মান দেওয়া হয়নি। এমনকি স্টার জলসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও তার জন্য কোনও পুরস্কার ছিল না। এদিকে সহচরী বন্ধ হয়ে যাওয়ার পরেও পর্দায় আর দেখা যাচ্ছে না কুয়াশাকে। কোথায় হারিয়ে গেলেন অভিনেত্রী?

কুয়াশাকে যোগ্য সম্মান না দেওয়ার কারণে তার ভক্তরা সোশ্যাল মিডিয়াতে ক্ষোভ প্রকাশ করছিলেন। অভিনেত্রীর মনেও কি এই নিয়ে চ্যানেলের বিরুদ্ধে অভিমান রয়েছে? এখন স্টার জলসাতে নতুন নতুন অনেক ধারাবাহিক আসছে। কিন্তু কোনোটাতেই কুয়াশার দেখা মিলছে না। অভিনেত্রী এখন কী করছেন জানেন? কুয়াশা এখন ইন্ডাস্ট্রি থেকে দূরেই সরে গিয়েছেন।

আসলে এই সময়টা বাইরে বাইরে ঘুরে চুটিয়ে বেড়ানোর আনন্দ উপভোগ করছেন তিনি। সদ্য গোয়া ভ্রমণে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকে কিছু ছবি তিনি সামাজিক মাধ্যমে শেয়ার করেন। আপাতত কাছ থেকে ছুটি নিয়ে বেড়ানোর আনন্দ উপভোগ করছেন। তবে কুয়াশা কবে আবার পর্দায় ফিরবেন তা জানা যায়নি। কিন্তু দর্শকরা তাকে আবারও নতুনভাবে নতুন করে পর্দায় দেখতে চান।