মা হলেন আলিয়া, রণবীর-আলিয়ার কোলজুড়ে এল ছোট্ট সন্তান

রণবীর-আলিয়ার কোল আলো করে এল তাদের প্রথম সন্তান

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার হল অবসান। চলে এল কাপুর এবং ভাট পরিবারের নতুন সদস্য। মা হলেন আলিয়া ভাট (Alia Bhatt)। আজ সকালেই মুম্বাইয়ের একটি হাসপাতালে তিনি তার এবং রণবীর কাপুরের (Ranbir Kapoor) প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হসপিটালে রণলিয়ার প্রথম সন্তানের জন্ম হল। কিছুক্ষণ আগেই আলিয়া তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এই সুখবরটি শেয়ার করেছেন।

আজ সকালেই জানা গিয়েছিল আলিয়াকে নাকি হসপিটালে ভর্তি করানো হয়েছে। তার কয়েক ঘণ্টার মধ্যেই জানা গেল আলিয়ার কোল আলো করে এসে গিয়েছে একরত্তি সন্তান। সুখবরের জন্য আজ সকাল থেকেই অপেক্ষা করছিলেন রণলিয়ার ভক্তরা। অনেকেই আবার এরই মধ্যে হাসপাতালের বাইরে ভিড় জমাতে শুরু করে দিয়েছেন।

Alia Bhatt and Ranbir Kapoor announce pregnancy

বেশ কয়েক বছর প্রেম করার পর এই বছরের এপ্রিল মাসেই রণবীর এবং আলিয়া বিয়ের পিঁড়িতে বসেন। খুব তড়িঘড়ি করেই তাদের বিয়েটা হয়েছিল। শুধু তাই নয়, বিয়ের মাত্র দুই মাসের মাথাতেই প্রেগনেন্সির সুখবর শুনিয়েছিলেন আলিয়া। যা শুনে অনেকেই আন্দাজ করেছিলেন বিয়ের আগেই হয়তো প্রেগন্যান্ট ছিলেন অভিনেত্রী। অবশেষে নভেম্বরের শুরুতেই ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দিলেন আলিয়া।

হ্যাঁ, রণবীর-আলিয়ার কোল আলো করে জন্ম নিয়েছে ছোট্ট কন্যা সন্তান। এই সন্তানকে গর্ভে নিয়েই আলিয়া এতদিন বিভিন্ন কাজের জন্য দৌড়ঝাঁপ করেছেন। সন্তান পেটে থাকতেই অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার চালিয়ে গিয়েছেন তিনি। এই ব্রহ্মাস্ত্র ছবির শুটিং করতে করতেই নাকি রণবীর এবং আলিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

alia bhatt and ranbir kapoor

সিনেমার শুটিং করতে করতেই নাকি চুটিয়ে প্রেম করছিলেন রণবীর এবং আলিয়া। ছবি মুক্তির কিছু আগেই তারা বিয়ের পিঁড়িতে বসেন। আর এরই মধ্যে তাদের সংসার আলো করে এল খুদে রালিয়া। কাপুর এবং ভাট পরিবারে এখন আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। দারুন খুশি হয়েছেন রণলিয়ার ভক্তরাও। আলিয়া ইনস্টাগ্রামে সন্তান আগমনের সুখবর দিয়ে আবেগে ভেসেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

সিংহ-সিংহী এবং তাদের শাবকের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, “আর আমাদের জীবনের সবথেকে ভাল খবর হল আমাদের সন্তান এসে গিয়েছে। সে কি মায়াবী মেয়ে! আমাদের ভালবাসা উপচে পড়ছে, আমরা আশীর্বাদধন্য এবং আবিষ্ট বাবা মা!!!” সোশ্যাল মিডিয়াতে রণলিয়ার সন্তানকে স্বাগত জানাচ্ছেন সেলিব্রিটি থেকে সাধারণ সকলেই। উপচে পড়ছে নেটিজেনদের ভালবাসা আর শুভেচ্ছা।