কেমন কাটবে আজকের দিন? আজকের রাশিফল বুধবার ২৩ শে ডিসেম্বর ২০২০

রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়ের ভবিষ্যৎবাণী করা হয়।  দৈনিক রাশিফল যেমন প্রতিদিনের ভবিষ্যদ্বাণী করে, ঠিক তেমনই সাপ্তাহিক, মাসিক, বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে।

রাশিফলের মাধ্যমে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। আজকে আপনার দিনটি কেমন যাবে? দেখে নিন আজকে আপনার রাশিফল।

মেষ- আজ কারও সঙ্গে বিবাদ হতে পারে। অফিসে আধিকারিকদের সঙ্গে চরম মতভেদ হতে পারে। ধন লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের লোকেদের সঙ্গে যাত্রায় যেতে পারেন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। চিকিৎসায় ব্যয় হবে। বিবাহিত জীবনে আনন্দ বাড়বে। প্রেমের জন্য আজকের দিনটা শুভ।

বৃষ- স্বাস্থ্য দুর্বল থাকবে। কারও সঙ্গে পুরনো বিবাদ মিততে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। প্রেমিক-প্রেমিকার মধ্যে ভুল বোঝাবুঝির হবে।মাথায় বাজে চিন্তা আসা থেকে সাবধান থাকুন।

মিথুন- আপনার শত্রুরা আপনার ক্ষতি করতে পারে। গাড়ি চালানোর সময় সাবধান, আঘাত লাগার সম্ভাবন আছে। খাওয়া-দাওয়ার যত্ন নিতে হবে।  মুদিখানা বা মিষ্টির দোকানের কারবারিরা লাভের মুখ দেখবেন।

কর্কট- বিবাহিতরা ঘুরতে যেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। নতুন লোকেদের সঙ্গে দেখা হবে। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেড়াবে। বাড়িতে আত্মীয়ের সমাবেশ ঘটবে। জ্বর-জ্বালা থেকে সাবধানে থাকুন। আপনার পাওনা অর্থ আজ উদ্ধার হবে।

সিংহ- কোনও কাজে ক্ষতি হতে পারে। অবসাদগ্রস্ত থাকতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। অর্থের অপব্যয় হবে।

কন্যা- বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। যাত্রায় যেতে পারেন। শিক্ষা ক্ষেত্রে সাফল্য পাবেন। সারা দিন কোনও ভয় আপনাকে চেপে ধরতে পারে।

তুলা- ব্যবসা সংক্রান্ত সমস্যা দূর হবে। ধন লাভের সম্ভাবনা রয়েছে। কাছাকাছি কোথাও ঘুরতে যেতে পারেন।

বৃশ্চিক- ব্যয় বৃদ্ধি হবে। বাজে অর্থ খরচা থেকে বিরত থাকুন। তর্ক বিতর্ক আজ এড়িয়ে চলুন। মনে রাখবেন ভালোবেসেই মানুষের হৃদয় জয় করতে হবে। ছাত্র-ছাত্রীর শুভ ফল। স্বামী স্ত্রীর মধুর সম্পর্ক বজায় থাকবে।

ধনু- দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। কাউকে অর্থ ধার দেওয়া থেকে বিরত থাকুন কারণ পরে আর ফেরত নাও পেতে পারেন। চাকরিক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে।

মকর- পারিবারিক কলহ দেখা দিতে পারে। শত্রুদের থেকে সতর্ক থাকুন। অধিক ব্যয় হবে। অকারণ বদনাম হতে পারে। খরচা নিয়ে বিবাদ দেখা দেবে। অযথা ঝামেলায় জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- অচেনা ব্যক্তি থেকে সতর্ক থাকুন। বাইরের খাবার আজ এড়িয়ে চলুন, নাহলে  অসুস্থ হবেন। শরীরে পুরোনো রোগের উপদ্রব বাড়তে। রোগে খরচ বাড়বে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

মীন- অনেক দিন পর আত্মীয়ের সঙ্গে দেখা হবে। দিন ভালো কাটবে। সারাদিন ব্যস্ত থাকবেন। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে।