মাত্র ৩৯৯ টাকায় বিমান যাত্রা করুন! অফার সীমিত সময়ের জন্যই, আজই বুকিং করুন

পাখির মতো ডানা যদি সবার হতো তাহলে কী মজাই না হতো, তাই না?কিন্তু ওড়ার মজা নেওয়ার জন্য এখন আর নিজেকে পাখি করার প্রয়োজন হয় না, যোগাযোগের এখন এক গুরুত্বপূর্ণ মাধ্যম হল বিমান পরিবহন।দূরের জায়গা সফর করার জন্য সবচেয়ে দ্রুত পরিবহন হল বিমান পরিবহন। আর তাই নির্ঝঞ্ঝাট সফর এবং কাজের গুরুত্ব অনুযায়ী আমরা অনেকেই বিমান পরিবহনকে গুরুত্ব দিয়ে থাকি। কারন আজকের কর্মব্যস্ত জীবনে আমাদের প্রত্যেকের কাছে সময়ের দাম সবচেয়ে বেশি। বিমান পরিবহনের সুবিধা নিয়ে অনেক কিছুই লেখা যেতে পারে  কিন্তু এই পরিবহনের খরচ সাধারণত সাধারণ মানুষ এবং মধ্যবিত্তের হাতের নাগালে থাকে না।তাই ইচ্ছা থাকলেও অনেকের উপায় থাকে না।কিন্তু বেশ কিছু সময় বিভিন্ন সরকারি এবং বেসরকারি বিমান পরিবহন সংস্থা সাধারণ মানুষ থেকে শুরু করে মধ্যবিত্ত যাত্রীদের মধ্যে বিমান পরিবহনকে জনপ্রিয় করে তোলার জন্য দিয়ে থাকে বিশেষ বিশেষ অফার ।অর্থাৎ এইসব ক্ষেত্রে আপনি সহজেই বিমান সফর করতে পারেন সাধারণ খরচের মধ্যে বা ট্রেন সফরের মতো খরচ করে ,অনেক সময় আবার ট্রেনের সফরের চেয়েও কম খরচেও।

মাত্র ৩৯৯ টাকায় বিমান যাত্রা করুন! অফার সীমিত সময়ের জন্যই, আজই বুকিং করুন

আর এমনই এক অফার নিয়ে এসেছে ভারতের এক বেসরকারি বিমানসংস্থা “এয়ার এশিয়া ইন্ডিয়া”।একদম জলের দরে যাত্রীদের দেওয়া হচ্ছে বিমানের টিকিট।

কী সেই অফার

আন্তর্জাতিক বিমান যাত্রার ক্ষেত্রে মাত্র ১৯৯৯ টাকায় এবং অন্তর্দেশীয় বিমান যাত্রার ক্ষেত্রে মাত্র ৩৯৯মাত্র টাকায় টিকিট বুকিং করা যেতে পারে।

কোথায় কোথায় যেতে পারবেন

অন্তর্দেশীয় বিমান যাত্রার ক্ষেত্রে এই বুকিং করা টিকিটে কলকাতা, দিল্লি, বেঙ্গালুরু,ভুবনেশ্বর,রাঁচি ,জয়পুর, ইন্দোর, ইম্ফল গোয়াহাটি, গোয়া এবং শ্রীনগর থেকে সফর করতে পারবেন। আন্তর্জাতিক বিমান যাত্রার ক্ষেত্রে সিঙ্গাপুর, সিডনি ,ব্যাংকক, বালি এবং অকল্যান্ড প্রভৃতি জায়গা সফরের জন্য নির্বাচিত করতে পারেন।

যেভাবে পাবেন এই অফার

Loading...

এই অফারটি পাওয়ার জন্য প্রথমে এই সংস্থার নির্দিষ্ট ওয়েব সাইটে যেতে হবে তারপর এডভান্স টিকিট বুকিং করতে হবে।

কতদিন থাকবে এই অফারটি

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে আগামী ১৮ই নভেম্বর ২০১৮ পর্যন্ত এই বিশেষ অফারটি কার্যকরী থাকবে।

এই অফারে টিকিট কাটলে কখন বিমান যাত্রার সুযোগ পাবেন

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এই বিশেষ  অফারে টিকিট কাটলে আগামী ২০১৯সালের ৬ই মে মাস থেকে ২০২০সালের ৪ই ফেব্রুয়ারি  পর্যন্ত ওই সংস্থার বিমানে নির্দিষ্ট জায়গা টিকিট যেটা আপনি বুকিং করবেন তাতে সফর করা যাবে।

আরও পড়ুন : দূর্ঘটনা রুখতে অভিনব পদক্ষেপ নিল ভারতীয় রেল, যাত্রিসুরক্ষায় টেক্কা দেবে বিমানকেও

কারা এই অফারের সুযোগ পাবেন

যারা এই সংস্থার “বিগ মেম্বারশিপ” নিয়েছেন অর্থাৎ ‘বিগ মেম্বার’ তারাই শুধুমাত্র এই অফারটির সুবিধা ভোগ করতে পারেন ।পাশাপাশি সংস্থার নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে লগ ইন করে বিগ মেম্বারদের ক্ষেত্রে বিশেষ ডিস্কাউন্টের ব্যবস্থা করা হয়েছে।

তাই আজই এই সংস্থার নির্দিষ্ট ওয়েব সাইটে গিয়ে অ্যাডভান্স টিকিট বুক করুন এবং কম পয়সায় বিমান যাত্রা উপভোগ করুন।

Loading...