আবারও কি বিয়ে ভাঙছে শ্রাবন্তীর? টলিপাড়ায় জোর জল্পনা

এক বছর কাটতে না কাটতেই চিড় রোশনের সঙ্গে? শ্রাবন্তীর সুখের সংসারে অশান্তির মেঘ! ভাঙতে চলেছে শ্রাবন্তী (Srabanti) – রোশনের (Roshan) সংসার? রেশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী আর থাকছেন না! এমনই গুঞ্জন শোনা যাচ্ছে টলি টাউনে।

গতবছর এপ্রিলে রোশন সিংয়ের সাথে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী (Srabanti), তারপর থেকে সোশ্যাল মিডিয়ার ছবির মধ্যে দিয়েও তাদের সুখী সংসারের একাধিক ফোটো ও পোস্ট শেয়ার করেন তারা।

চলতি বছরের পুজোতে ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত চুটিয়ে আনন্দ করেছেন একে অপরের সাথে,পোস্ট করেছিলেন একসাথে সিদুর খেলার ছবিও। তাহলে হঠাৎ সংসার ভাঙ্গার গুঞ্জন কেন? এই গুঞ্জন অবশ্য উস্কে দিয়েছেন এই জুটিই।

দেখা যাচ্ছে ইনস্টাগ্রামে(Instagram) একে অপরকে অনফলো করেছেন তারা।শুধু তাই নয়,শুধু দুজনের যে ফটোগুলো ছিল সেগুলিকে ইন্সটাগ্রাম থেকে ডিলিট করে দিয়েছেন শ্রাবন্তী! শুধু গ্রুপ ফটোতেই একসাথে দেখা যাচ্ছে দুজনকে।

১৩ আগস্ট একদিনেই শ্রাবন্তী, রোশনের জন্মদিন এবং তার পরের দিনই জন্মদিন অভিমন্যুর(Abimanyu)। এই উপলক্ষ্যে এরা ছুটি কাটাতে মন্দারমনি যান। সেই শেষ একসাথে ছবি দেন তারা, তারপর থেকেই অবশ্য একসাথে তেমন কোনো ছবিতে দেখা যায়নি তাদের।এমনকি বিয়ের ফোটো ডিলিট করে দিয়েছেন নায়িকা,ডিলিট করা হয়েছে বার্থডে উইশ এর পোস্ট।

শুধু শ্রাবন্তী নন, তার প্রথম পক্ষের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় তার ইনস্টা প্রোফাইল থেকে তিনজনের( সে, শ্রাবন্তী, রোশন) যাবতীয় ফোটো ডিলিট করে দিয়েছেন। এমন ঘটনা দেখে অনুরাগীদের মনে পড়ছে শ্রাবন্তীর সাথে তার প্রাক্তন স্বামী কিষাণ বিরাজের সম্পর্ক ভাঙার আগের ঘটনাগুলো। এরকমই হয় তখনও। তাহলে এইবারও কি সংসার ভাঙছে শ্রাবন্তীর?

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রোশন সিংয়ের কোনও ছবি না মিললেও, অভিনেত্রী এখনও নিজেকে ‘শ্রাবন্তী সিং’ হিসেবেই পরিচয় দিচ্ছেন। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল খুঁজলে দেখতে পাবেন শ্রাবন্তী সিং-এর নাম। যদিও এই মুহূর্তে টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী স্বামী রোশন সিংয়ের সঙ্গে থাকছেন না বলেই সূত্রের খবর।

কিষাণ বিরাজ, শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী

অন্যদিকে সংবাদমাধ্যম নিউজ ১৮ বাংলাকে রোশন জানিয়েছেন, ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি৷’ তবে এই আলাদা থাকার কারণ স্পষ্টভাবে জানাননি রোশন৷ শুধু জানিয়েছেন, গোটা পুজোটাই তাঁর থেকে আলাদা ছিলেন শ্রাবন্তী৷ সদ্য এক বছরে পা দিয়েছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে৷ বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যানও ছিল তাঁদের৷ তবে করোনার কারণে, তা স্থগিত হয়ে যায়৷ দশমীতে শ্রাবন্তী তাঁদের আবাসনের জমজমাট সিঁদুরখেলাতেও অংশ নেননি৷ আর তা নিয়ে প্রশ্ন করতেই রোশন, আলাদা থাকার কথাটি বলেন৷

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিয়ে হয় শ্রাবন্তীর। বেশ কিছু বছর সংসার করার পরে ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। তাদেরই ছেলে অভিমন্যু । সেই বছরেই  মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি পদ্ধতিতে বিয়ে করেন শ্রাবন্তী, তবে বছর খানেকের মধ্যে সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটে।

রাজীব বিশ্বাস, শ্রাবন্তীর প্রথম স্বামী

এরপর ২০১৯ সাল থেকে রোশনের সাথে প্রেম এবং চলতি বছরে গাটছড়া বাঁধেন শ্রাবন্তী। তাদের বিয়ে হয় পাঞ্জাবে গিয়েই। তবে সংসার ভাঙার বিষয় এখনও সম্পূর্ণ চুপ শ্রাবন্তী।

তবে ঠিক কী কারণে শ্রাবন্তীর আলাদা থাকার সিদ্ধান্ত তা স্পষ্ট নয়৷ শ্রাবন্তীর তরফ থেকে সেভাবে কোনও উত্তর পাওয়া যায়নি৷ এই খবর রটতেই শ্রাবন্তীর ইনস্টাগ্রামে উঁকি দেওয়া৷ সেখানেও রোশনের সঙ্গে তাঁর সব ছবি গায়েব!