মা হওয়ার পর এই প্রথম ছেলের ছবি প্রকাশ করলেন অভিনেত্রী পূজা

লকডাউনে আচমকাই কাউকে না জানিয়ে তিনি বিয়ে করেছেন দীর্ঘদিনের বন্ধু কুণাল ভার্মাকে। দীর্ঘ ১২ বছরের প্রেম ছিল তাদের। যদিও এনগেজমেন্ট হয় ২০১৭ সালেই। কথা ছিল ২০২০- র এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ে করার। কিন্তু করোনার জন্য তা আর হয়ে ওঠেনি। যদিও বিয়ের পর রিসেপশনের আয়োজন করা হবে বলেও জানালেও জানা যায়, শিগগিরই মা হচ্ছেন তিনি। পূজার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেন ভক্তরা। কয়েকদিনের পরই পুত্র সন্তানের মা হন অভিনেত্রী

 

গত ৯ অক্টোবর মা হয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। জন্মের পর কেটে গেছে দেড় মাস। এতদিন ছেলের হাতের মুঠোয় অথবা পায়ের পাতার ছবি আপলোড করতেন অভিনেত্রী।ছবিতে ইমোজি দিয়ে ঢাকা থাকতো সন্তানের মুখ। এতদিন পর আজ ছেলে “কৃশিব ভর্মার” ছবি আপলোড করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

সবে সবে মা হয়েছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ​ছেলের জন্মের পর হাসপাতাল থেকেই তার ছবি শেয়ার করেন পূজা। ছেলের ছবি এর আগে প্রকাশ্যে আনলেও তার মুখ বারবার লুকিয়ে রাখেন অভিনেত্রী। ছেলের মুখ ঢেকে রেখে বার বার তার ছবি কেন আপলোড করেন তা এখনো জানা যায়নি।

দীর্ঘ ৫৪ দিন পর ছেলেকে পুরোপুরি দেখতে পেলেন নেটিজেনরা। পরনে মিলিটারি বিগ টাইট প্যান্ট আর সাদা গেঞ্জি। বাড়ির ছাদে বাবা মায়ের কোলে একরত্তি। ছবির ক্যাপশনে লেখা “হরে কৃষ্ণ ওম নমঃ শিবায়ও। আলাপ করুন আমাদের ছেলে কৃশিব ভার্মার সাথে। স্বভাবতই নেটিজেনরা প্রশংসা শুভেচ্ছা ও আশীর্বাদে ভরে দিচ্ছেন তারকা পুত্রকে।