যীশু থেকে নোরা, পুষ্পা ছবির অফার ফিরিয়ে আজ কপাল চাপড়াচ্ছেন এই ৬ তারকারা

পুষ্পার সিনেমার অফার ফিরিয়ে আজ পস্তাচ্ছেন এই ৬ তারকা

Actors Who Rejected Roles In ‘Pushpa’ And Now Regretting

বক্সঅফিসে ব্যবসার নিরিখে ৪০০ কোটির গণ্ডি ছাড়িয়েছে। এত বিপুল সাফল্য বিবেচনা করে তারকাদের পারিশ্রমিকও দুই থেকে তিন গুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। সারাদেশে শোরগোল ফেলে দিয়েছে অল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দন্নার পুষ্পা (Pushpa The Rise)। তবে জানলে অবাক হবেন এই ছবির জন্য নির্মাতাদের নজরে অল্লু অর্জুন প্রথম পছন্দ ছিলেন না। শুধু পুষ্পা চরিত্রটির জন্য নয়, ছবির সঙ্গে জড়িত একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য অন্যান্য তারকাদের কাছে প্রথমে গিয়েছিল প্রস্তাব। তবে তারা সেই প্রস্তাব ফিরিয়ে দেন। আজ নিজেদের ভুল সিদ্ধান্তের জন্য পস্তাচ্ছেন এই ৫ তারকা।

মহেশ বাবু (Mahesh Babu) : পুষ্পা চরিত্রটিতে অভিনয় করার জন্য পরিচালক প্রথমে গিয়েছিলেন মহেশ বাবুর কাছে। ছবির জন্য নায়কের বেশকিছু এক্সপেরিমেন্টাল লুকের প্রয়োজন ছিল। যেমনটা অল্লু অর্জুনকে দেখা গিয়েছে। তবে মহেশ বাবু নিজের লুক নিয়ে এমন এক্সপেরিমেন্ট করতে চাননি। তাই তিনি এই ছবির প্রস্তাব ফিরিয়ে দেন।

দিশা পাটানি (Disha Patani) : পুষ্পা ছবির আইটেম ডান্স ‘ঊ অন্তওয়া’র জন্য প্রস্তাব প্রথমে দিশা পাটানিকেই দেওয়া হয়েছিল। অভিনেত্রী অফার ফিরিয়ে দেন।

নোরা ফাতেহি (Nora Fatehi) : পুষ্পার আইটেম ডান্স ‘ঊ অন্তওয়া’তে আইটেম নেচে দারুণ প্রশংসা পেয়েছেন সামান্থা প্রভু। তবে এই ছবিতে আইটেম গানে নাচের জন্য প্রস্তাব গিয়েছিল নোরা ফাতেহির কাছে। নোরা ছবির জন্য অতিরিক্ত পারিশ্রমিক দাবি করে বসেন। এত টাকা দিয়ে পরিচালক তাকে আইটেম গানের নাচের জন্য রাখতে পারেননি।

সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) : মাত্র কয়েক মিনিটের আইটেম গানে নেচে লাইমলাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন সামান্থা। তবে পরিচালকের নজরে পুষ্পার স্ত্রী শ্রীবল্লীর চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন সামান্থা। তিনি ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। তার বদলে রশ্মিকাকে ‌সেই চরিত্রে নেওয়া হয়।

বিজয় সেতুপতি (Vijay Sethupathi) : ছবিতে ভিলেনের চরিত্রের জন্য বিজয় সেতুপতিকেই কাস্ট করতে চেয়েছিলেন পরিচালক। ছবির পুলিশ অফিসারের ভূমিকায় তাকে নেওয়া যেতে পারত। তবে অভিনেতার হাতে কোনও ফাঁকা ডেট ছিল না। তাই তিনি প্রস্তাব ফিরিয়ে দেন।

যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) : এই ছবিতে ফহাদের চরিত্রটির জন্য যীশু সেনগুপ্তকে বেছে নেওয়া হয়েছিল। প্রস্তাব এলেও করোনার কারণে এই ছবিতে অভিনয় করতে পারেননি যিশু। কোভিডের দু’টি ঢেউ স্তিমিত হয়ে যাওয়ার পরও সময় দিতে পারেননি যীশু। তবে ‘পুষ্পা’-র মতো ছবি হাতছাড়া করেও তার কোনও আক্ষেপ নেই। কারণ তার পরেই তিনি চিরঞ্জিবীর সঙ্গে ‘আচার্য’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান।