ডান্স বাংলা ডান্স থেকে কেন বাদ দেওয়া হল অঙ্কুশকে, জানালেন অভিনেতা নিজেই

জি বাংলায় (Zee Bangla) এই মুহূর্তে জনপ্রিয়তার নিরিখে প্রথম সারিতে রয়েছে নাচের রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’। ‘ডান্স বাংলা ডান্স সিজন ১১’ (Dance Bangla Dance Season 11) টিআরপি তালিকায় দুর্ধর্ষ সাফল্য এনে দিয়েছে। অঙ্কুশ হাজরা (Ankush Hazra) এবং বিক্রম চ্যাটার্জীর সঞ্চালনায় প্রথম থেকেই দর্শকের পছন্দের রিয়েলিটি শো হয়ে উঠেছে ‘ডান্স বাংলা ডান্স’। বিশেষত অঙ্কুশের সঞ্চালনা, তার কমিক থ্রোয়িং, কমিক সেন্স এবং সেন্স অফ হিউমারের বেশ তারিফ করেন নেটিজেনরা।

রাজ্যের বিভিন্ন প্রান্তের প্রতিভাদের নাচের পারফরম্যান্স তো আছেই, তার উপর বিক্রম এবং অঙ্কুশের রঙ্গ-রসিকতা ডান্স বাংলা ডান্সের মঞ্চ মাতিয়ে রাখে। যদিও সমালোচকেরা অবশ্য অঙ্কুশের অতিরিক্ত ‘ভাড়ামো’তে বেজায় বিরক্ত। তবে সমালোচকরা অঙ্কুশের সমালোচনা করলেই তার গুণমুগ্ধরা একযোগে তার প্রতিবাদ করেন। তবে এবার কিন্তু অঙ্কুশের গুণমুগ্ধদের জন্য রয়েছে একটি দুঃসংবাদ।

Dance Bangla Dance Poster

ডান্স বাংলা ডান্সের আসন্ন পর্বগুলিতে দেখা যাবে না অঙ্কুশকে। তার বদলে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন আবির চট্টোপাধ্যায়। এই সংবাদে কার্যত উত্তাল হয়ে উঠেছে নেট মাধ্যম। ডান্স বাংলা ডান্সের সাম্প্রতিক কিছু শুটিংয়ের ছবি শেয়ার করা হয়েছে সমাজমাধ্যমে। সেখানে জিৎ এবং বিক্রমের পাশে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে আবিরকে। কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন নির্মাতারা? অঙ্কুশকে আচমকা রিয়েলিটি শো থেকে বের করে দেওয়ার কারণটাই বা কী?

এই প্রশ্নের জবাব দিলেন খোদ অভিনেতা। সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি জানালেন, ডান্স বাংলা ডান্সে আগামী দিনে যে তাকে দেখা যাবে না এটা সম্পূর্ণ ভুল খবর। তবে হ্যাঁ, আসন্ন তিনটি পর্বে তিনি থাকছেন না। তার বদলে ওই তিন পর্বে বিক্রমের সঙ্গে মিলে সঞ্চালনা করবেন আবির চট্টোপাধ্যায়। আসলে বিগত কয়েকদিন ধরে প্রবল জ্বরে ভুগছেন অভিনেতা। এই জ্বর নিয়ে শুটিংয়ে আসা তার পক্ষে সম্ভব নয়।

বিগত কয়েক দিন ধরেই ১০২-১০৩ ডিগ্রী সেলসিয়াসের কাছাকাছি তাপমাত্রা রয়েছে তার শরীরে। ভাইরাল ফিভারে আক্রান্ত হয়েছেন তিনি। ওই একই জ্বরে আক্রান্ত হয়েছেন অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলা শর্মাও। ঠিক এই কারণেই শুটিংয়ে উপস্থিত থাকতে পারবেন না অঙ্কুশ। অঙ্কুশের বিকল্প হিসেবে তাই সঞ্চালনার দায়িত্ব সামলাতে চলেছেন সকলের প্রিয় ‘সোনাদা’ ওরফে ‘ফেলুদা’ ওরফে আবির।

অঙ্কুশ আশ্বস্ত করে জানিয়েছেন, জ্বর সামলে উঠলেই তিনি আবার শুটিং ফ্লোরে ফিরে আসবেন। আগের মতোই বিক্রমের সঙ্গে জোট বেঁধে সঞ্চালনার দায়িত্ব সামলাবেন অঙ্কুশ। তার রঙ্গরসিকতায় মেতে উঠবে ডান্স বাংলা ডান্সের ফ্লোর। তবে আগামী তিনটে এপিসোড আপাতত অঙ্কুশকে ছাড়াই সম্প্রচার করা হবে। এতে টিআরপিতে কোনও প্রভাব পড়ে কিনা, সেটাই এখন দেখার।