এই একটি কারণেই আর ‘মিঠাই’ দেখছে না কেউ, পিছিয়ে পড়ছে টিআরপি তালিকায়

Riya Chatterjee

Published on:

টিআরপি তালিকায় নতুন ধারাবাহিকের কাছে ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছে জি বাংলার (Zee Bangla) একসময়ের বেঙ্গল টপার মিঠাই (Mithai)। পরপর দুই সপ্তাহ শীর্ষস্থান হাতছাড়া! ভক্তদের কপালে পড়েছে চিন্তার ভাঁজ। অথচ চ্যানেল কর্তৃপক্ষ নির্বিকার। কিছুদিন আগে মিঠাইয়ের নতুন প্রোমো শেয়ার না করা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেছিলেন ভক্তরা। এবার ধারাবাহিকের বিষয়বস্তু নিয়েই অভিযোগের আঙুল তুলছেন তারা। একসময়ের বেঙ্গল টপার মিঠাই এখন দর্শকের কাছে রীতিমত একঘেয়ে ঠেকছে। দেখার আগ্রহটাই যেন হারিয়ে ফেলছেন তারা। তার স্পষ্ট প্রতিচ্ছবি ধরা দিচ্ছে টিআরপি তালিকাতে।

তবে কি এবার মিঠাইরানীর দিন শেষ? ভ্যালেন্টাইনস ডে স্পেশাল পর্বে মিঠাই এবং সিদ্ধার্থের প্রেম দেখাতে গিয়েই সব কিছু গড়বড় করে ফেলছে চ্যানেল কর্তৃপক্ষ। প্রোমোতে দেখানো হয়েছিল পাহাড়ে ঘুরতে গিয়ে মিঠাইকে প্রপোজ করবে সিদ্ধার্থ। বউকে জানাবে নিজের মনের কথা। কিন্তু কোথায় কী? মিঠাই তো খালি স্বপ্নের সাগরেই ভেসে যাচ্ছে! একের পর এক ‘ডিরিম’ দেখেই যাচ্ছে মিঠাই। ওদিকে উচ্ছে বাবু মিঠাইকে তার রাগ দেখাতেই ব্যস্ত। এমনটা দেখতে দেখতে দর্শক বিরক্ত হয়ে যাচ্ছেন।

Mithai Proves that Shome is not Samaresh`s Biological Father

দর্শকের একাংশের মতে, মিঠাই এখন আর আগের মত নেই। ধারাবাহিকটি দেখতে আগের মত মজা লাগে না। বড্ড বেশি একঘেয়ে হয়ে যাচ্ছে মিঠাইয়ের এই স্বপ্ন দেখা। কেউ কেউ সরাসরি দাবি করছেন, ‘এবার রিয়েল কিছু দেখান। মিঠাই শুধু স্বপ্নই দেখে যাচ্ছে’! কেউ লিখলেন, “বড্ড হেজিয়ে যাচ্ছে। প্রত্যেকটা এপিসোডে একটা গোটা গান বিরক্তিকর লাগছে। আর ১০টা গানের মধ্যে ২টো বাংলা তো ৮টাই হিন্দি। কেন বাংলা গানের কি অভাব পড়েছে?”

দর্শকদের মধ্যে কারও মতে মিঠাই বড্ড বেশি ন্যাকামি করে ফেলছে। কেউ আবার হানিমুনে এসে সিদ্ধার্থের এত বেশি কড়া মেজাজ দেখে বিরক্ত বোধ করছেন! এই একঘেয়েমি দেখতে দেখতে ভক্তদের একাংশের আশঙ্কা এ সপ্তাহের টিআরপিতেও মিঠাইকে টেক্কা দিয়ে বেরিয়ে যাবে গাঁটছড়া। ক্ষুব্ধ দর্শকের মন্তব্য, “১৪ তারিখ এর আগে এমন প্রচার করা হল যে ভাবলাম কি না কি হবে!সেটাও ডিরিম হয়ে গেল সিরিয়ালে।একটা ডিরিম একটা এপিসোড। দার্জিলিং এ এসব করেই চালিয়ে দেবে।মিঠাই হাসছে তো হাসছে।এরপর লোকজন গাঁটছড়া র ড্রামা দেখা শুরু করবে আরো বেশী করে।”

ক্ষুব্ধ দর্শকের প্রায় প্রত্যেকেরই মতে মিঠাই একঘেয়েমিতে ভরে উঠেছে। তারা লিখছেন, “Dream অার ভালো লাগছে না।মিঠাইয়ের বোকা বোকা তাকানো একদম ভালো লাগছে না। সিরিয়ালের ১২ টা বেজে গেলো।” সিদ্ধার্থকে নিয়ে অতিরিক্ত মাত্রায় ‘ভাঁড়ামো’, মিঠাইয়ের ‘ন্যাকামি’, ‘ডিরিম’ নিয়ে চরম অসন্তুষ্ট দর্শকরা। তারা ভেবেছিলেন ভ্যালেন্টাইন্স ডে’ স্পেশাল পর্বে মিঠাই এবং সিদ্ধার্থের সত্যিকারের রোমান্স দেখার সুযোগ পাবেন। তবে তারা বারবার হতাশ হচ্ছেন।