গডফাদার ছাড়াই শুধুমাত্র অভিনয় গুণে দর্শকদের মন জয় করছেন এই ৫ বলিউড অভিনেতা

বলিউড ইন্ডাস্ট্রিতে ইদানিং অনেক নবাগত অভিনেতা এবং অভিনেত্রীর আগমন হয়েছে। এদের মধ্যে বেশিরভাগই হলেন স্টারকিড। অভিনয়ের বিন্দুমাত্র অভিজ্ঞতা না থাকা সত্ত্বেও বড় বড় প্রজেক্ট কাজ পাচ্ছেন তারা। আর কিছু হাতে গোনা আউটসাইডার রয়েছেন, বলিউডে যাদের কোনও গডফাদার নেই। কিন্তু তারা অভিনয়ে দর্শকদের মন জয় করে নিচ্ছেন নিমেষেই। আজকের এই প্রতিবেদনে রইল তেমনই ৫ তারকার খবর। চিনে নিন তাদের।

তাহা শাহ বাদুশা : হীরামান্ডি ওয়েব সিরিজের তাজদার চরিত্রের জন্য বর্তমানে ট্রেন্ডিংয়ে রয়েছেন তিনি। এর আগে তিনি বেশ কিছু সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করেছেন। তার অভিনীত সিনেমার মধ্যে রয়েছে লাভ কা দ্য এন্ড, বরখা, বারবার দেখো, রাঁচি ডায়েরি ইত্যাদি। এছাড়া তিনি বেকাবু ২, তাজ : ডিভাইডেড বাই ব্লাডসহ বেশ কিছু সিরিজে কাজ করেন।

Pratibha Ranta

প্রতিভা রন্তা : প্রতিভা টিভি সিরিয়াল দিয়ে তার কেরিয়ার শুরু করেন। সোশ্যাল মিডিয়াতে তিনি প্রথম প্রচার পান কিরণ রাওয়ের ‘লাপতা লেডিস’ সিনেমাতে অভিনয় করার জন্য। এবং প্রায় একই সঙ্গে মুক্তি পায় হীরামান্ডি। বর্তমানে এই দুটি প্রজেক্ট তাকে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করে তুলেছে।

আভা রন্তা : ইনি হলেন প্রতিভার বোন। দিদির মত তারও অভিনয় করার শখ রয়েছে। দিদির পাশাপাশি তিনিও অডিশন দিতে শুরু করেন মুম্বাইতে এসে। সঞ্জয় লীলা বানসালির হীরামান্ডি ওয়েব সিরিজে মল্লিকাজান ওরফে মনীষা কৈরালার কম বয়সের চরিত্রে অভিনয় করেছেন আভা।

Medha Shankar

মেধা শংকর : বিক্রান্ত মাসের ১২ ফেল সিনেমাতে অভিনয় করেছিলেন মেধা। তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। একইসঙ্গে তার সরলতা তাকে জাতীয় ক্রাশ করে তুলেছিল।

আরও পড়ুন : খুল্লামখুল্লা যৌনতা! ১০ মিনিট মুখ দেখিয়ে কত টাকা নিলেন ‘অ্যানিমেলে’র জোয়া?

তৃপ্তি দিমরি : অ্যানিম্যাল সিনেমার দৌলতে গোটা দেশ তৃপ্তিকে চিনেছে। গত বছরের ডিসেম্বর মাসে এই সিনেমাটি মুক্তি পাওয়ার পর রাতারাতি জাতীয় ক্রাশ হয়ে উঠেছিলেন তিনি। এর আগে ‘বুলবুল’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করে নজর কেড়েছিলেন তৃপ্তি। শীঘ্রই তাকে ‘ভুলভুলাইয়া ৩’ ছবিতেও দেখা যাবে।

Wamiqa Gabbi

আরও পড়ুন : ‘জুবিলি’ ওয়েব সিরিজের নিলোফার আসলে কে, রইল অভিনেত্রী ওয়ামিকা গাব্বির আসল পরিচয়

ওয়ামিকা গাব্বি : জুবিলি ওয়েব সিরিজের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ওয়ামিকা। আদতে তিনি একজন পাঞ্জাবি অভিনেত্রী। হিন্দি মাধ্যমে ডেবিউ করার পর পরই তার জনপ্রিয়তা বাড়তে শুরু করে। সোশ্যাল মিডিয়াতে এখন অনেক ফলোয়ার্স রয়েছে তার।