মুখ থুবড়ে পড়ে গেল মিঠাই! অসম্ভবকে সম্ভব করে TRP উল্টে দিল গাঁটছড়া

৪৩ সপ্তাহ ধরে একটানা সেরার সেরা জায়গা ধরে রাখা মুখের কথা নয়! নতুন-পুরনো ধারাবাহিকের (Bengali Serial) মাঝে বাংলার সেরা ধারাবাহিক হয়ে এতদিন সবার সেরা হতে পারলেও ৪৪ সপ্তাহে ঘটে গেল ছন্দপতন। সেরার সেরা তো দূরের কথা, সেরা পাঁচে কোনওরকমে টিকে রয়েছে মিঠাই (Mithai) রানী! টিআরপিতে (TRP) এমন অবিশ্বাস্য চমক দেখে মাথায় হাত মিঠাই ভক্তদের।

গত সপ্তাহেই এই আশঙ্কা দেখা দিয়েছিল। গাঁটছড়া এবং আলতা ফড়িং মিঠাইয়ের আসনে ভাগ বসিয়েছিল। যদিও এমন অঘটন ঘটে যাবে তা মোটেও আন্দাজ করেননি ভক্তরা। মিঠাইকে পেছনে ফেলে দিয়ে জয় হল ঋদ্ধিমান-খড়ি জুটির। ১০.১ রেটিং নিয়ে টেলিভিশন টপার হয়েছে গাঁটছড়া। দ্বিতীয় স্থানেও জায়গা করে নিয়েছে স্টার জলসার ধারাবাহিক। এই স্থান বরাদ্দ রইল লালন-ফুলঝুরির ‘ধূলোকণা’র জন্য। ৯.৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানে রইল ধারাবাহিক।

টিআরপি তালিকা জুড়ে যেন স্টার জলসারই জয়জয়কার চলছে। তৃতীয় স্থানেও স্টার জলসার ‘মন ফাগুন’ মিঠাইকে টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছে। এই ধারাবাহিকের সংগৃহীত নম্বর ৯.৭। আলতা ফড়িং রয়েছে চতুর্থ স্থানে। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৯.৫। অবশেষে এল মিঠাইয়ের পালা। টপারের আসন ছাড়তে হলেও সেরা ৫ এ অন্তত মুখ রক্ষা করতে পেরেছে মিঠাই। ৯.২ নম্বর পেয়ে পঞ্চম স্থানে রয়েছে মিঠাই।

Aay Tobe Sohochori Poster

ষষ্ঠ স্থানও বরাদ্দ রইল স্টার জলসার জন্য। আয় তবে সহচরী ৯.১ নম্বর পেয়েছে। খুকুমণি হোম ডেলিভারি সপ্তম স্থানে নেমে এসেছে। ৮.১ নম্বর পেয়েছে খুকুমণি। ৭.৪ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে পিলু। ৭.৩ নম্বর পেয়ে নবম স্থানে রয়েছে উমা। সবশেষে সেরা দশে দশম স্থানে রয়েছে গঙ্গারাম। গঙ্গারামের সংগৃহীত নম্বর ৭।

আরও পড়ুন :- আচমকা বদলে গেল লক্ষ্মী কাকিমার স্লট, জি বাংলার টাইম স্লটে বড়সড় পরিবর্তন

একসময় টিআরপিতে স্টার জলসাকে কোণঠাসা করে ফেলেছিল জি বাংলা। তবে এবার স্টার জলসার ঘুরে দাঁড়ানোর পালা। কাজেই মিঠাই, পিলু এবং উমা ছাড়া জি বাংলার বাকি ধারাবাহিক এই তালিকাতে সুবিধা করতে পারল না। তালিকা থেকে ছিটকে গিয়েছে অপরাজিতা অপু, সর্বজয়া, যমুনা ঢাকি।

আরও পড়ুন :- ফের বদলে গেল স্টার জলসার টাইম স্লট, এই সময়ে সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল