ফের বদলে গেল স্টার জলসার টাইম স্লট, এই সময়ে সম্প্রচারিত হবে নতুন সিরিয়াল

আসছে নতুন ধারাবাহিক, বদলে গেল এই জনপ্রিয় ধারাবাহিকের টাইম স্লট

Star Jalsha New Serial Guddi Wiki, Cast, Story, Release Date

একের পর এক মহা ধামাকা আনছে স্টার জলসা (Star Jalsha)। পুরনো ধারাবাহিকের ট্রাইম স্লট বদলে সেই জায়গায় আসছে নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই বেশ কিছু ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার ইঙ্গিত দেওয়া হয়েছে। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক একেবারে বন্ধ না করে দিয়ে টাইম স্লট বদলেও দেওয়া হয়েছে। ইতিমধ্যেই আলতা ফড়িং, অনুরাগের ছোঁয়া, খুকুমণি হোম ডেলিভারি স্টার জলসার প্রাইম স্লট দখল করে নিয়েছে। এবার আসন্ন ধারাবাহিক গুড্ডির (Guddi) টাইম টেবিল প্রকাশ্যে আনল স্টার জলসা।

সম্প্রতি স্টার জলসার তরফ থেকে নতুন প্রোমো এনে জানিয়ে দেওয়া হয়েছে আগামী ১৪ ই ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। শ্যামৌপ্তি, রণজয় বিষ্ণু, মধুরিমা বসাক অভিনীত এই নতুন ধারাবাহিক সম্প্রচারের সময়সূচী সঠিকভাবে জানার আগেই দর্শক নানান অনুমান করতে শুরু করেছিলেন। দর্শকের নিশ্চিত ধারণা ছিল এই ধারাবাহিক প্রাইম টাইমেই আনা হবে। ধারাবাহিকের টাইম স্লট নিয়ে তাই নানা জল্পনা চলছিল দর্শক মহলে। কারণ স্টার জলসার সমস্ত প্রাইম স্লট নতুন এবং জনপ্রিয় ধারাবাহিকে ঠাসা। সেই জায়গায় গুড্ডি কার স্লট দখল করবে সেই নিয়ে আশঙ্কা ছিল দর্শকের মনে।

Star Jalsha New Serial Guddi Wiki, Cast, Story, Release Date

এরই মাঝে আবার স্টুডিও পাড়ায় গুঞ্জন রটে যায় টিআরপির দৌড়ে যেহেতু পিছিয়ে পড়েছে ধূলোকণা তাই ধূলোকণার টাইম স্লটে অর্থাৎ রাত ৮.০০ টা থেকে এই নতুন ধারাবাহিকের সম্প্রচার হবে। তবে শেষমেষ সকল জল্পনার নিরসন ঘটিয়ে গুড্ডির সম্প্রচারের দিনক্ষণ জানিয়ে দিল চ্যানেল কর্তৃপক্ষ। চ্যানেলের তরফ থেকে যে খবর জানানো হয়েছে তাতে স্বস্তি পেয়েছেন ধূলোকণার ভক্তরা। কারণ গুড্ডির জন্য ধূলোকণার কোনও পরিবর্তন হয়নি। তাহলে কাকে হটিয়ে জায়গা দখল করল গুড্ডি?

Star Jalsha New Serial Guddi Wiki, Cast, Story, Release Date

অবশেষে চ্যানেলের তরফ থেকে সব আশঙ্কা দূর করে জানানো হয়েছে আগামী ১৪ই ফেব্রুয়ারি থেকে প্রতিদিন সন্ধ্যা ৬.০০টার স্লটে সম্প্রচারিত হবে এই নতুন ধারাবাহিক। এতদিন এই স্লট ধরে রেখেছিল খেলাঘর। তবে এবার খেলাঘরকে হটিয়ে সেই স্থানে জায়গা করে নিতে চলেছে গুড্ডি। যদিও এই পরিবর্তিত সময়সারণিতে খেলাঘরের নতুন কোনও টাইম স্লট জানানো হয়নি। তবে ভক্তরা আশা করছেন এখনই হয়তো ধারাবাহিক শেষ হবে না। শান্টু-পূর্ণাকে নতুন কোনও সময়ে দেখার আশা রাখছেন তারা চ্যানেলের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

উল্লেখ্য, স্টার জলসার নতুন ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’র জন্য এরই মধ্যে স্লট হারিয়েছে চ্যানেলের একমাত্র ভক্তিমূলক ধারাবাহিক মহাপীঠ তারাপীঠ। এতে দর্শকের একাংশ বেজায় দুঃখিত। গঙ্গারাম ছিনিয়ে নিয়েছে মহাপীঠ তারাপীঠের টাইম স্লট। চ্যানেলের কাছে এই ধারাবাহিক এখনই না বন্ধ করে দেওয়ার আবদার জানাচ্ছেন তারা। বদলে অন্য সময় দেখানোর আবদার জানাচ্ছেন। এই পুরনো ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ করবে চ্যানেল কর্তৃপক্ষ।