অভিনেত্রী না হলেও সৌন্দর্যে নায়িকাদের থেকে কোনও অংশে কম নন অভিষেক চ্যাটার্জীর স্ত্রী

Riya Chatterjee

Published on:

টলিউড (Tollywood) অভিনেতা অভিষেক চ্যাটার্জীকে (Abhishek Chatterjee) আজকাল ধারাবাহিকের পর্দাতে হামেশাই দেখতে পান দর্শক। স্টার জলসার (Star Jalsha) ‘খড়কুটো’ (Khorkuto) এবং ‘মোহর’ (Mohor) ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। একজন দক্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি ভীষণ ফ্যামিলি ওরিয়েন্টেড পার্সন। শুটিংয়ের বাইরে বাকি সময়টা তিনি তার স্ত্রী সংযুক্তা চ্যাটার্জী (Sanjukta Chatterjee) এবং মেয়ে অঙ্কিতা চ্যাটার্জির সঙ্গেই কাটান‌।

এক সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবিও দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। আর সেখানে অভিষেকের স্ত্রী এবং কন্যার দেখা মেলে। অভিনেত্রী না হলেও অভিষেকের স্ত্রী কিন্তু বেজায় সুন্দরী। অভিষেকের স্ত্রী সংযুক্তা অত্যন্ত শিক্ষিতা, চাকুরীরতা। সঙ্গে সংসারটাও সামাল দেন তিনি। আজ আলাপ করুন অভিষেক চ্যাটার্জীর সুন্দরী স্ত্রী সংযুক্তা সঙ্গে। সঙ্গে জেনে নেওয়া যাক অভিষেক-সংযুক্তার রোমান্টিক লাভ স্টোরি।

অভিষেক এবং সংযুক্তার সম্পর্ক বহুদিনের। বিয়ের আগে ৭ বছর প্রেম করেছেন তারা। অভিষেক এবং সংযুক্তার সম্পর্কের সূত্রপাত হয়েছিল শুটিং সেটে। ১৯৯৮ সালে পুত্রবধূ ছবিতে অভিনয় করছিলেন অভিষেক। সেখানেই সংযুক্তার সঙ্গে তার পরিচয়। এরপর দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্ব হয় যা অতি অল্প সময়ের মধ্যেই প্রেমে পরিণতি পায়। এরপর তারা সারাজীবন একে অপরের সঙ্গে পথ চলার সিদ্ধান্ত নেন।

২০০৫ সালে গোপনে বিয়ে করেন তারা। বিয়ের খবর মিডিয়ার থেকে চেপে গিয়েছিলেন অভিষেক। শুধু তাই নয়, দুই পরিবারের সদস্যদের মধ্যে কেউই তাদের বিয়ের খবর জানতেন না। অবশেষে তারা পরিবারের সম্মতি নিয়ে ২০০৮ সালে আনুষ্ঠানিকভাবে বিয়েটা করে ফেলেন। সেই থেকে ১৩ বছরের সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন তারা।

বিয়ের আগে সংযুক্তা একটি প্রাইভেট ব্যাঙ্কে চাকরি করতেন। বিয়ের পর টানা ৫ বছর পর্যন্ত তিনি চাকরি করে গিয়েছেন। তারপর তাদের জীবনে আসেন তাদের সন্তান অঙ্কিতা। মেয়েকে মানুষ করার জন্য চাকরি ছেড়ে সেই সময়টুকু মেয়েকে বড় করে তোলার পেছনে ব্যয় করেন তিনি। অনেকেই হয়তো জানেন না, অভিষেকের স্ত্রী একজন অত্যন্ত ভালো গায়িকা। বলতে গেলে অভিষেক চ্যাটার্জীর স্ত্রী সর্বগুণসম্পন্না।

দেখতে দেখতে ১৩ টা বছর তারা একে অপরের সঙ্গে কাটিয়ে ফেললেন। ১৩ বছরের বিবাহ বার্ষিকী উপলক্ষে স্ত্রীর সঙ্গে কাটানো কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া পেজে তুলে ধরেছিলেন অভিষেক চ্যাটার্জী। ভবিষ্যতের জন্য অনুরাগীদের থেকে শুভকামনাও চেয়ে নিয়েছেন অভিনেতা।