ভাগ্য বদলাতে কোন আঙুলে কী আংটি পরেন রচনা? কোনটার কাজ কী?

জ্যোতিষ মেনে কোন আঙুলে কী আংটি পরেন রচনা ব্যানার্জী? কোনটার কী কাজ?

Riya Chatterjee

Published on:

প্রথমে বাংলা সিনেমা তারপর ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রি, মাঝে বলিউড আর এখন বাংলা টেলিভিশনের পর্দা কাঁপাচ্ছেন রচনা ব্যানার্জী। তিনি যেখানেই পা রেখেছেন সেখানেই সফলতা পেয়েছেন। ২০২৪ সালের লোকসভা নির্বাচন মারফত রাজনীতিতেও রচনার জয়ের ধারা অব্যাহত থাকবে কিনা সেটাই এখন দেখার। আর এর পেছনে নাকি জ্যোতিষ অনেক বড় কাজ করে রচনার জীবনে। কীভাবে? নিজেই খোলাসা করলেন অভিনেত্রী।

রচনা ব্যানার্জী ভীষণভাবে জ্যোতিষে বিশ্বাসী। এর আগে দিদি নাম্বার ওয়ানের একটি বিশেষ পর্বে তিনি নিজের মুখেই স্বীকার করেছিলেন সেই কথা। রচনা বিভিন্ন জ্যোতিষীর পরামর্শ মেনে চলেন। তার হাতে যে আংটিগুলো দেখা যায় সেগুলোর আদতে বিশেষ গুণ রয়েছে জ্যোতিষ মতে। রচনা কোন আঙুলে কোন আংটি পরেন? সেগুলোর বিশেষত্ব কী কী?

Rachna Banerjee

সম্প্রতি নিউজ ১৮ বাংলার কাছে একটি সাক্ষাৎকার দিয়েছেন রচনা। সাক্ষাৎকারের ফাঁকে নিজের হাতের পাঁচটি আঙুলে পাঁচটা আংটির বিশেষত্ব বলেছেন তিনি। তার ডান হাতের চারটি আঙুলে চারটি আংটি রয়েছে। বাম হাতে একটি আংটি রয়েছে। তার ডান হাতে রয়েছে পোখরাজ, যা তাকে সব সঠিক সিদ্ধান্ত নিতে, নিজে ঠিকভাবে থাকতে এবং সবকিছুকে ঠিকভাবে পরিচালনা করতে সাহায্য করে।

তার ডান হাতের দ্বিতীয় আংটিটি হীরের আংটি। যেটা তিনি ৩০ বছর ধরে পরে আছেন। এই হীরের আংটি তাকে জনপ্রিয়তা এনে দিয়েছে বলে তিনি বিশ্বাস করেন। ডান হাতের তৃতীয় আঙ্গুলে তিনি রুবির আংটি পরেন। তাকে শারীরিকভাবে সুস্থ রাখতে সহায়তা করে এই আংটি। আর তার ডান হাতের কনিষ্ঠা আঙুলে রয়েছে পান্নার আংটি। যেটা তার নাম, খ্যাতি এবং যশের জন্য তিনি পরেন।

আরও পড়ুন : কত দূর পড়াশোনা করেছেন রচনা ব্যানার্জী?

Rachna Banerjee

আরও পড়ুন : মাসে কত টাকা রোজগার করেন রচনা ব্যানার্জী? কত টাকার মালিক তিনি?

রচনার বাম হাতে রয়েছে ক্যাটস আই। যেটা তার জীবনের সবকিছু ঠিকঠাক রাখতে সাহায্য করে। রচনা সরাসরি স্বীকার করেছেন তিনি প্রবলভাবে জ্যোতিষে বিশ্বাস করেন। ছোটবেলা থেকেই তিনি এগুলো পরে আছেন। প্রথমে তার মা-বাবা তাকে এগুলো পরাতেন। ধীরে ধীরে তিনিও এগুলোতে বিশ্বাস করতে শুরু করেন।