বিবাহিত মহিলাদের সাথে সম্পর্কে জড়িয়েছেন যে ৫ ভারতীয় ক্রিকেটার

ক্রিকেটাররা সবসময়ই কোনও না কোনও কারণে চর্চায় থাকেনই। বাইশ গজে খেলা বা ব্যাক্তিগত জীবন, তাদের সম্পর্কে জানার আগ্রহ থাকে দর্শকদের।তাদের ব্যাক্তিগত সম্পর্ক, বিবাহ ইত্যাদি বিষয় সম্পর্কেও জানার আগ্রহ আছে সাধারণ মানুষদের।

জানা যাক এমন কিছু ভারতীয় ক্রিকেটারদের সম্পর্কে যারা বিবাহিত মহিলাদের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এবং প্রেমের টানে আগের সম্পর্ককে ভেঙে নতুন করে গাঁটছড়া বেধেছেন।

শিখর ধওয়ান ও আয়েশা মুখোপাধ্যায়

ভারতীয় ক্রিকেট প্রেমী মানুষদের কাছে অত্যন্ত পরিচিত নাম শিখর ধাওয়ান। ২০১২ সালে এই ক্রিকেটার আয়েশা মুখোপাধ্যায় এর সাথে সাত পাকে বাঁধা পড়েন। অনেকেই হয়তো জানেননা, শিখরের থেকে ১২ বছরের বড় আয়েশা। সেই সময় আয়েশা বিবাহিত ছিলেন এবং তার ২ টি সন্তানও ছিল। শিখর ধাওয়ান কে বিয়ে করার জন্য প্রথম পক্ষের স্বামীকে ডিভোর্স দেন তিনি।

মহম্মদ শামি ও হাসিন জাহান

শামি ২০১৪ সালে বিয়ে করেছিলেন হাসিন জাহানকে। শামি ছিলেন হাসিনের দ্বিতীয় পক্ষের স্বামী। তার আগের পক্ষের স্বামীর মুদির দোকানের ব্যবসা ছিল। তাদের একটি কন্যা সন্তানও আছে। শামিকে বিয়ে করার জন্য প্রথম পক্ষের স্বামীকে ডিভোর্স দেন তিনি এবং গাঁটছড়া বাঁধেন শামির সাথে। তার এবং শামির একটু কন্যা সন্তান আছে। বর্তমানে অভ্যন্তরীণ বিবাদের জেরে আলাদা থাকছেন শামি ও হাসিন।

মুরলি বিজয় ও নিকিতা বিজয়

মুরলি বিজয় এবং নিকিতার প্রেম কাহিনী নিয়ে বিশাল চর্চা হয় ক্রিকেট মহলে। নিকিতা ছিলেন মুরলী বিজয়ের বন্ধু এবং ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের স্ত্রী।জানা যায়, দীনেশ কার্তিকের সূত্রেই তাদের আলাপ হয়েছিল। তাদের সম্পর্ক শুরু হওয়ার পরে দীনেশ কার্তিককে ডিভোর্স দিয়ে মুরলি বিজয়কে বিয়ে করেছিলেন নিকিতা।

ভেঙ্কটেশ প্রসাদ ও জয়ন্তী প্রসাদ

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদ ১৯৯৬ সালে বিয়ে করেন জয়ন্তী কে।জানা যায়, অনিল কুম্বলের সূত্রে তাদের আলাপ হয়। জয়ন্তী ছিলেন ডিভোর্সি।এখন সুখে সংসার করছেন তারা।

আরও পড়ুন : যে ১০ ক্রিকেটার দুবার বিয়ে করেছেন 

অনিল কুম্বলে ও চেতনা কুম্বলে

অনিল কুম্বলের বর্তমান স্ত্রী চেতনার সাথে তার বিয়ে হয় ১৯৯৯ সালে।সেই সময় প্রথম পক্ষের স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটেছিল তার।প্রথম পক্ষের একটি কন্যা সন্তান ছিল চেতনার। সেই সন্তান বর্তমানে কুম্বলে ও চেতনার সাথেই আছে।

আরও পড়ুন : ৫ ক্রিকেটার যারা দুই বার বিয়ে করেছেন, প্রথম জন বলিউডের হিরোইন