পুজোর ফ্যাশনের নতুন মুখ বাংলার মিঠাই, সৌমিতৃষার ঘাম ধরানো ৫ সাজ ভাইরাল

সংস্কারি বৌমার সাজ উধাও, শাড়ি ছেড়ে ৫ সাজে বোল্ডনেসের মাত্রা ছাড়াচ্ছে মিঠাই

টিআরপি নিয়ে যতই টানাপোড়েন চলুক না কেন, মিঠাই রানীকে টেক্কা দেওয়া কিন্তু এখনও বেশ কঠিন। টিআরপি যতই উঠানামা করুক, মিঠাই রানীই দর্শকদের চোখের সবার সেরা। সেই মিঠাই-ই এবার নাকি পুজোতে নতুন ফ্যাশন ট্রেন্ড গড়ছেন। প্রকাশ্যে এসেছে তার কিছু পুজো লুক যা ঘুম উড়িয়ে দিচ্ছে। এর মধ্যে কয়েকটি আনন্দবাজার পত্রিকার ‘আনন্দ উৎসব’ এর ফটোশুটের জন্য তোলা হয়েছে।

লাল রং সৌমিতৃষার ভীষণ প্রিয়। তার উৎসবের সাজে তাই লাল রং থাকবে না তাই কখনও হয়? মিঠাই রানী তাই এবারের পূজোয় নিজেকে সাজাবেন লাল শাড়িতে। লাল রঙের শাড়ির সঙ্গে ব্লাউজের বদলে কালো রঙের অফ সোল্ডার ক্রপ টপেই ফ্যাশনে ফিউশন এনেছেন জি বাংলার নায়িকা। তার সঙ্গে কালো রঙের বেল্ট, সাবেকিয়ানা এবং আধুনিকতা মিলেমিশে একাকার।

তবে শুধু শাড়ি নয়, পূজোর বাকি দিনগুলোতে নিজেকে বিভিন্ন রকমের সাজে সাজাতে চান সৌমিতৃষার। পুজোর চারদিনের মধ্যে একটা দিন তো বন্ধুদের জন্য রাখতেই হয়। তাই বন্ধুদের সঙ্গে ঠাকুর দেখার জন্য তার পছন্দ স্কার্ট। চওড়া এমব্রয়ডারির স্কার্টের সঙ্গে সাদা শার্ট, রূপোর জাঙ্ক জুয়েলারি, খোলা চুল, মানানসই মেকআপ, এক নজরে দেখলে কিন্তু মোদক বাড়ির বৌমাকে চেনা একটু মুশকিল লাগতে পারে।

মিঠাইয়ের তৃতীয় সাজ কিন্তু আরও বেশি বোল্ড, আরও বেশি উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন স্লিটেড ড্রেসের সঙ্গে। নবমীর রাতের জন্য তিনি তুলে রেখেছেন উজ্জ্বল রংয়ের ফ্লোরাল ড্রেস। তার সঙ্গে রয়েছে সাদা রঙের বেল্ট, গলায় স্টেটমেন্ট নেকলেস। কমলা পোশাকের সঙ্গে কনট্রাস্ট এনেছে লাল হিল জুতো। মিঠাইয়ের সাজ দেখলে তো উচ্ছে বাবু অজ্ঞান হয়ে যাবে, মন্তব্য করছেন ভক্তরা।

শাড়ির পাশাপাশি স্লিটেড ড্রেস বরাবর সৌমিতৃষার পছন্দের তালিকায় জায়গা পেয়েছে। আবারও তাই কালো রংয়ের স্লিট পোশাকে ঘাম ঝরানো লুকে হাজির মিঠাই রানী। স্লিটেড টুপিসের পোশাকের সঙ্গে মানানসই জাঙ্ক জুয়েলারি, সাদা হিল জুতো। এই সাজের সঙ্গেও রিল ভিডিও রয়েছে তার ফেসবুক ওয়ালে।

এছাড়াও সৌমিতৃষার আরও বিভিন্ন লুক সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য তার এই ব্ল্যাক লেডির সাজ। কালো শাড়ির সঙ্গে নেটের ফুলস্লিভ কালো রঙের ব্লাউজ পরে কিছুদিন আগেই কিছু ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। কোমরে বাঁধা ছিল কালো রংয়ের সরু বেল্ট। এই সাজটা যেন তার কিছু বেশিই পছন্দের। এর সঙ্গে তাই টুক করে একটা রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে ছেড়ে দেন অভিনেত্রী।